তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

ঘোড়াঘাটে টাপেন্টাডল ট্যাবলেট সহ আটক এক নারী

  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ৬.১৩ এএম
  • ১৪১ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে ইয়াবা ও হেরোইনের বিকল্প হিসাবে নেশার কাজে ব্যবহিত ১২০পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ মোছাঃ সুইটি(৩১) নামের এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৫:০০ টায় ১নং বুলাকীপুর ইউপির ভেলাইন কলাবাড়ি মুন্নাপাড়ায় এই অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতার সুইটি উপজেলার কলাবাড়ি মুন্নাপাড়ার   মোঃ লিটন মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়,এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উপজেলার কলাবাড়ি মুন্না পাড়া গ্রামের মাদক ব্যবসায়ী লিটন মিয়া তার বাড়ির সামনের রাস্তায় সেসহ তার স্ত্রী সুইটি ও আর এক মাদক ব্যবসায়ী তিন জন মিলে প্রকাশ্যে মাদক বিক্রি করছে।উক্ত খবরের ভিত্তিতে পুলিশ সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে সুইটি বেগমকে আটক করতে পারলেও অপর দুইজন পালিয়ে যেতে সক্ষম হয়। আটক সুইটি ডান হাতে থাকা সিনথেটিক শপিং ব্যাগের মধ্যে কমলা রং এর ১২০ পিচ মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম (সেবা) জানান,মাদক দ্রব্য হিসাবে ব্যবহিত ১২০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ এক নারী কে আটক করা হয়েছে এবং তিন জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য  নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অপর আসামিদের কে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam