তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

ঘোড়াঘাটে রিসান হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ১১.১০ এএম
  • ৪৬ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার ঘোড়াঘাটে সূধের টাকার জন্য ৮ম শ্রেণীর ছাত্র রিসান(১৫) কে হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গল বার (১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় রাণীগঞ্জ গোহাটির দক্ষিণ পার্শ্বে মোজাম্মেল হক এর পুকুর থেকে হত্যা কান্ডে জড়িত গ্রেফতারকৃত আল আমিন এর স্বীকারোক্তিমূলক দেখানো জায়গায় ফায়ারসার্ভিস এবং স্থানীয় জনগণের সহযোগীতায় পুকুর থেকে চাকু উদ্ধার করে থানা পুলিশ। ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম (সেবা) জানান,ঘোড়াঘাট উপজেলার কশিগাড়ী গ্রামের পাঁচমাথা মোড়ের কাছে পরিত্যক্ত একটি হোটেলে শনিবার (২৯ জানুয়ারি) রাতে দুর্বৃত্তরা অষ্টম শ্রেণী পড়ুয়া রিসান নামে এক কিশোরকে পায়ের রগ ও গলা কেটে হত্যা করে রেখে যায়। নিহতের মা রুমিজা খাতুন তার একমাত্র ছেলের লাশ শনাক্ত করেন।পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে।পরে নিহতের মা অজ্ঞাতনামা কয়েক জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন এবং র‍্যাব-১৩ গত সোমবার হত্যার সাথে জড়িত মূল হোতা স্বাধীন সহ তিন জন কে গ্রেফতার করে থানায় সোপার্দ করেন এবং তাদের মধ্যে গ্রেফতার কৃত আল আমিন এর দেখানো এবং সনাক্ত মতে জৈনিক মোজাম্মেল হকের পুকুর থেকে হত্যা কান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়। আটক ৩ জন কে আজ মঙ্গলবার বিকাল ৩ টার সময় বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।গ্রেফতারকৃতদের মধ্যে ২ জন কিশোর এবং ১ জন প্রাপ্তবয়স্ক আছে বলেও জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam