তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ বাতিলের দাবিতে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীদের ঘন্টা ব্যাপি মানববন্ধন

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৩১ এএম
  • ৯৪ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
জেলা প্রশাসকে এডিপিভূক্ত শতভাগ প্রকল্প পরিবীক্ষণ ও মূল্যায়নের দায়িত্ব প্রদান সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ প্রত্যাহারের দাবিতে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ও কয়লা খনির প্রকৌশলীদের ঘন্টা ব্যাপি মানববন্ধন।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রশাসনিক প্রধান গেটের সামনে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী ও কয়লাখনির প্রকৌশলীরা যৌথভাবে জেলা প্রশাসকে এডিপিভূক্ত শতভাগ প্রকল্প পরিবীক্ষণ ও মূল্যায়নের দায়িত্ব প্রদান সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ প্রত্যাহারের দাবিতে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ও কয়লা খনির প্রকৌশলীদের ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী এ এস এম ওয়াজেদ আলী সরদার তিনি তার বক্তেব্য বলেন, অবিলম্বে সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ প্রত্যাহারের দাবি জানান, এ সময় উপস্থিত ছিলেন ব্যবস্থাপক পরিচালন প্রকৌশলী মোঃ আলমগীর মাহফুজুর রহমান, ব্যবস্থাপক সংরক্ষন প্রকৌশলী আব্দুল্লাহ আল মাহমুদ, নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, সহকারী প্রধান প্রকৌশলী মোঃ মোহসিনুল ফিরোজ, নির্বাহী প্রকৌশলী এ কে এম তাজেদুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ সাইফুজ্জামান, উপ বিভাগীয় প্রকৌশলী মুনতাসির মামুন, নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবীব, উপ বিভাগীয় প্রকৌশলী আব্দুল মান্নান দাদু, উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ এনমুল হক, উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ জাকারিয়া সরকার, উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ রেজওয়ানুল হক, উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ অমিনুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ হাসান জামান, বড়পুকুরিয়া কয়লা খনির উপ মহা ব্যবস্থাপক আ.ম.ম ইফতেখার আলম চৌধুরী, ব্যবস্থাপক আক্কাস আলী, ব্যবস্থাপক এবিএম সেলিম, সহকারী ব্যবস্থাপক সজীব কুমার ঘোষ, সহকারী ব্যবস্থাপক পাবেল হোসেন পাটোয়ারী, সহকারী ব্যবস্থাপক শরিফুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, উপসহকারী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান ও উপসহকারী প্রকৌশলী মোঃ সাজাদ্দুর রহমান।
এ সময় প্রধান প্রকৌশলী সহ সকল প্রকৌশলীরা অবিলম্বে সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের আদেশ প্রত্যাহারের দাবিতে জানান।
আয়োজনে ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) বড় পুকুরিয়া উপ কেন্দ্র। এ সময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam