তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সান্তাহারে ৪০ দিনের কর্মসৃজন কাজের উদ্বোধন রাজনগরে আসামি নিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় এসআই নিহত, আহত ৭ লালমনিরহাটে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে সোলার হোম সিস্টেম বিতরণ অনুষ্ঠিত ফাঁকিবাজ শিক্ষকদের শাস্তিযোগ্য বদলি প্রয়োজন: মুক্তিযুদ্ধমন্ত্রী লালমনিরহাট সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার শিক্ষক মোঃ লিয়াকত আলী সরকার নির্বাচিত তজুমদ্দিনে মেঘনা ঘূর্ণিবাতাসের দুই জেলে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে পাঁচবিবিতে ডিবি পুলিশ পরিচয়ে ৪ ছিনতাইকারীসহ ২০ জন আটক উলিপুরে হতদরিদ্রদের মা‌ঝে শাড়ী লু‌ঙ্গি বিতরণ   সুজানগর হাসপাতাল সিএনজি গ্যারেজে পরিণত

ঝিনাইগাতীতে “ভয়েস অব ঝিনাইগাতী’র উদ্যোগে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ১.১১ পিএম
  • ২৫ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি  : শেরপুরের ঝিনাইগাতীতে দ্বিতীয় দফায় অসহায় শীতার্তদের মাঝে উষ্ণতার হাসি ফুটাতে হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে ‘ভয়েস অব ঝিনাইগাতী’।  ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে থানা সংলগ্ন এলাকায় আড়াই শতাধিক শীতার্ত মানুষের হাতে এ কম্বল তুলে দেওয়া হয়। এর আগে গত ২১ জানুয়ারি তিনশতাধিক কম্বল বিতরণ করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’র ব্যবস্থাপনায় নিউজার্সিতে অবস্থিত জার্মানির একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির ফার্মা বিভাগের রির্চাড ও ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক এবং প্রধান গবেষক ড. জাফর ইকবালের অর্থায়নে এ কম্বল বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, কাংশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আতাউর রহমান। এসম অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ, সমাজকর্মী সোহেল, রুবেল, এরশাদ, লিখন প্রমুখ। অনুষ্ঠানে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাই বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন বলেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছেন। সেই কর্মসূচির সঙ্গে একাত্ম হয়ে সমাজের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তি প্রতিষ্ঠানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব-স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে। জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত। ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা মো. জাহিদুল হক মনির বলেন, আমরা মানুষের বিপদে আপদে পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমাদের সেবামূলক কার্যক্রম চলমান থাকবে -ইনশাল্লাহ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam