তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৬ অপরাহ্ন

ঝিনাইগাতীতে ৪টি অবৈধ করাত কলের যন্ত্রাংশ জব্দ !

  • প্রকাশ শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২, ৩.১০ পিএম
  • ২২ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পাগলার মুখ এলাকায় অবৈধ ৪টি স’মিল এর যন্ত্রাংশ জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত। ৫ ফেব্রুয়ারী শনিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জয়নাল আবেদীন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
বন বিভাগ সূত্রে জানা গেছে, স’মিল মালিক তোতা, তুহিন, চাঁন মিয়া ও মোজাফফর আলী দীর্ঘদিন যাবত লাইচেন্স বিহীন স’মিল স্থাপন করে বন বিভাগের মূল্যবান শাল গজারীসহ বিভিন্ন গাছ চিড়াই করে আসছে। এছাড়াও বন ও করাতকল স্থাপন আইন লঙ্ঘন করে অবৈধভাবে স’মিল স্থাপন করায় বন ও করাতকল আইনে ওই স’মিলের যন্ত্রাংশ জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন, সহকারী বন সংরক্ষক ও ঝিনাইগাতীর রাংটিয়া রেঞ্জের দায়িত্বপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা শরিফুল ইসলাম, গজনী বিট কর্মকর্তা মকরুল ইসলাম আকন্দ, পুলিশের এসআই হাবিবুর রহমানসহ বন বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ সদস্যগণ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam