তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

টান টান উত্তেজনা পূর্ণ ম্যাচে ঢাকার পরাজয়

  • প্রকাশ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ১১.০০ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ শেষ ওভারে জয়ের জন্য দরকার ঢাকার দরকার মাত্র নয় রান ব্যাটিংয়ে অভিজ্ঞ ব্যাটার তামিম খান ইকবাল এবং বাংলাদেশ জাতীয় দলের আরেক অপেনার ব্যাটার নাইম শেষ। তবে মৃত্যুঞ্জয়ের দুর্দান্ত বোলিংয়ে ৫ রানের বেশি তুলতে পারেনি মিনিস্টার গ্রুপ ঢাকার ব্যাটাররা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৩ রানে হারলো মাহমুদুল্লার দল। মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আসরের ২৩তম ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মিনিস্টার ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে চট্টগ্রাম। শুরুর বিপর্যয় সামলে ৩৪ বলে অর্ধশতক পূর্ণ করেন শামীম হোসেন পাটোয়ারি। সাজঘরে ফেরার আগে ৩৬ বলে ৫২ রান করেন এই তরুণ, ইনিংসে ছিল ৫টি চার ও ১টি ছক্কা। এছাড়া অন্যান্যদের মধ্যে আফিফ হোসেন ধ্রুব ২৪ বলে ২৭, উইল জ্যাকস ২৪ বলে ২৬ ও বেনি হাওয়েল ১৯ বলে অপরাজিত ২৪ রানের ইনিংস খেলেন। জয়ের লক্ষ্যে ১৪৮ রান তাড়া করতে নেমে শুরুতেই আফগানিস্তান উইকেট রক্ষক মোহাম্মদ শাহজাদকে হারিয়ে ফেলে ঢাকা। ওয়ান ডাউনে নামা ইমরান উজ্জামান ও টু ডাউনে নামা মাশরাফি বিন মুর্তজাও দ্রুত বিদায় নিলে তামিম ইকবালের সাথে হাল ধরেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অধিনায়ক দেখে শুনে ব্যাট চালালেও অপর প্রান্তে থাকা তামিম মনোযোগ রেখেছিলেন লক্ষ্য তাড়ার দিকে। তবে ২৯ বলে ২৪ রান করে রিয়াদ বিদায় নেয় মাহমুদউল্লাহ রিয়াদ। তারপর নামেন শুভাগত হোম, তিনি চালান চার-ছক্কার প্রয়াস। ততক্ষণে অর্ধশতক পূর্ণ হয়ে যায় তামিমের। এ আসরে এটি তামিমের চতুর্থ পঞ্চাশ ছাড়ানো ইনিংস। ১১ বলে ২২ রানের ইনিংস খেলে শুভাগত বিদায় নিলে চাপে পড়ে যায় ঢাকা। মৃত্যুঞ্জয় চৌধুরীর করা শেষ ওভারের প্রথম বলে সাজঘরে ফেরার আগে ২ বলে ১ রান করেন কাইস আহমেদ। এরপর নামেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার নাঈম শেখ। তবে ৫ বলের মোকাবেলায় তিনি করতে পেরেছেন মাত্র ২ রান। ৬ চার ও ৩ ছক্কায় ৫৬ বলে ৭১ রান করে অপরাজিত থেকেও কাছ থেকে দলের হার দেখতে হয় তামিমকে। ম্যাচ শেষে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ১৪৫ রান। চট্টগ্রামের পক্ষে শরিফুল ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরী দুটি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শামীম হোসেন পাটোয়ারি।

সংক্ষিপ্ত স্কোর

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : ১৪৮/৬ (২০ ওভার) (শামীম ৫২, আফিফ ২৭, জ্যাকস ২৬, হাওয়েল ২৪*)

মিনিস্টার ঢাকা : ১৪৫/৬ (২০ ওভার) (তামিম ৭৩*, রিয়াদ ২৩, শুভাগত ২২)

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam