তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

‘দর্শক যেভাবে আমাকে দেখেনি, সেরকম কিছুর অপেক্ষায় আছি’

  • প্রকাশ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৪৪ পিএম
  • ৫৮ বার ভিউ হয়েছে

ছক ভেঙে নিজেকে তৈরি করেছেন ভিন্ন আঙ্গিকে। রোমান্টিক কিংবা ফানি চরিত্র থেকে বের হয়ে এখন কাজ করেছেন নানামাত্রিক চরিত্রে। সেসব কাজের সুবাদে হয়েছেন প্রশংসিত এবং আলোচিত। সেদিক থেকে গেল বছরে বেশ আলোচনায় ছিলেন সাবিলা নূর। আসছে ভালোবাসা দিবসকে ঘিরে এখন ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। এরমধ্যে গতকাল শেষ করলেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং। ‘হট প্যাটিস’ শিরোনামে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন সাফায়েত মনসুর রানা আর এখানে সাবিলার সঙ্গে জুটি বেঁধেছেন সালমান মুক্তাদির।সাবিলা নূর বলেন, ‘গল্পটা খুবই ইন্টারেস্টিং। পুরো গল্পের শুট হয়েছে একটা স্পটের মধ্যে। কথোকপথনের ওপরেই গল্পটা। সালমানের সঙ্গে অনেক বছর পর কাজ করা হলো আর রানা ভাইয়ের সঙ্গে আমি আগেও কাজ করেছি, উনি আমার পছন্দের একজন পরিচালক। কাজ করে বেশ মজা পেয়েছি।’

ভালোবাসা দিবসের কাজ নিয়ে তিনি বলেন, ‘এবার খুব বেশি নাটক আসবে না, খুব সম্ভবত ১০টার কাছাকাছি হবে। রোমান্টিক কমেডি বা কমেডি নাটক তো করা হয় কিন্তু ক্লাসিক রোমান্টিক কাজ কম করা হয়েছে, এবার পিওর রোমান্টিক গল্পের কিছু কাজ করেছি। দর্শকদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।ভ্যালেন্টাইনের কাজ করা এবার মোটামুটি শেষ বলা যায়, এরমধ্যে আর করছি না।’ ওটিটি প্লাটফর্মে কাজ প্রসঙ্গে সাবিলা বলেন, ‘এখন তো সবাই ওয়েবে কাজ করছেন। ভালো ভালো কাজ হচ্ছে। আমি গতবছর ‘কষ্টনীড়’ করেছিলাম। নাটকে তো পারিবারিক গল্প বেশি করা হয় না, ওয়েবে সেটা হচ্ছে। একজন শিল্পী হিসেবে আমি চাই, ওয়েবের কাজগুলো যেন নাটকের চেয়ে একদম আলাদা হয়। সেখানে দর্শক আমাকে যেন একদম নতুনভাবে দেখতে পায়। তাছাড়া নিজে প্রস্ততি নেওয়ারও একটা বিষয় থাকে। নাটকে যেটা করা সম্ভব হয়নি বা দর্শক যেভাবে আমাকে দেখেনি, সেরকম কিছুর অপেক্ষায় আছি। কিছু গল্পের কাজ এসেছে কিন্তু সেগুলো আমি যেরকমটা চাচ্ছি তেমন পাইনি। একটু নতুনত্ব তো প্রয়োজন।’ কিছুদিনের মধ্যেই নতুন একটি মুঠোফোন কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন সাবিলা। এরপর অংশ নেবেন বিজ্ঞাপনের শুটিংয়ে।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam