তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে : কৃষিমন্ত্রী

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৫১ এএম
  • ৪৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিএনপি সার্চ কমিটিতে নাম দিলো, কী দিলো না তাতে কিছু যায় আসে না। সার্চ কমিটি তাদের অবস্থান থেকে এমন একটি নির্বাচন কমিশন গঠন করবে, যা সবার কাছে গ্রহণযোগ্যতা পাবে।

আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সচিবালয়ে সংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা তিনি।এর আগে ইন্টারন্যাশনাল ফান্ড ফর অ্যাগ্রিকালচার ডেভেলপমেন্টের (আইএফএডি) কান্ট্রি ডিরেক্টর আর্নড হ্যামলার্সের সঙ্গে বৈঠক করেন কৃষিমন্ত্রী।

আব্দুর রাজ্জাক বলেন, দেশে অনেক রাজনৈতিক দল রয়েছে। ভুঁইফোড় রাজনৈতিক দলও রয়েছে। বিএনপি ২০ দল নিয়ে জোট আছে, এটা বাড়িয়ে আরও ৩০টা দল হতে পারে। কিন্তু দেখতে হবে জনগণের সঙ্গে কতটুকু ঐক্য ও ভিত্তি আছে। দলের সংখ্যা বড় নয়। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি তারা (বিএনপি) যতই আন্দোলনের হুমকি দিক না কেন- অতীতের অভিজ্ঞতা থেকে যদি শিক্ষা পেয়ে থাকে তাহলে তারা আগামী নির্বাচনে অংশ নেবে।আওয়ামী লীগের পক্ষ থেকে আজ সার্চ কমিটিতে নাম পাঠানো হবে বলে জানান তিনি।নাম দলের সভানেত্রী নির্ধারণ করবেন নাকি জোটগতভাবে পাঠানো হবে এমন প্রশ্নে জবাবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, আমরা দল থেকে এককভাবে একটা নাম পাঠাবো। জোটের সদস্যরা তাদের মতো করে দেবেন।

তিনি বলেন, যারা কর্মক্ষেত্রে দক্ষ ছিলেন, দেশের বড় দায়িত্বশীল পদে ছিলেন, অতীতে যারা নৈতিকতার সঙ্গে কাজ করেছেন, পেশাগত দক্ষতা ছিল, তাদের নামই আমরা দিয়েছি। যেন স্বাধীনভাবে আত্মশক্তি নিয়ে একটা সুষ্ঠু নির্বাচন পরিচালনা করতে পারে। আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করব।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam