তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

নতুন দায়িত্ব নিয়ে বাংলাদেশে সিডন্স

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ৫.৩৯ এএম
  • ২২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ব্যাটিং পরামর্শকের নতুন দায়িত্ব নিয়ে ঢাকায় এলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ জেমি সিডন্স। বুধবার বিকেল প্রায় ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান এই ওস্ট্রেলিয়ান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ব্যাটিং পরামর্শক হিসাবে বিসিবির যেকোনো দলের সঙ্গেই কাজ করতে পারেন সাবেক টাইগার গুরু সিডন্স। তবে আসন্ন আফগানিস্তান সিরিজকে সামনে রেখে বিসিবি চাই বর্তমানে জাতীয় দলের ব্যাটিং নিয়েই কাজ করুক সিডন্স। জাতীয় দলে তাকে জায়গা করে দিতে বর্তমান ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সকে বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) দলে নিযুক্ত করবে বিসিবি।

২০১১ সালে বিশ্বকাপ ব্যর্থতার পর সিডন্সকে জাতীয় দলের দায়িত্ব থেকে অব্যাহতি দেয় বিসিবি। প্রায় ১১ বছর পর আবারও বাংলাদেশে এলেন তিনি। ব্যাটিং পরামর্শকের পাশাপাশি বিশেষভাবে তার কাছে পাওয়ার হিটিংয়ের দক্ষতা নিয়ে কাজ করতে চান তার সাবেক ছাত্র তামিম, মুশফিক, সাকিবরা। সিডন্সের কারণেই যে নিজদের ব্যাটিং দক্ষতা অনেকটা বাড়াতে পেরেছিলেন একসময় সেটা অকপটেই অনেকবার স্বীকার করেন বর্তমান বাংলাদেশ দলের মহীরুহ এসব ক্রিকেটারর।

গত টি-টেয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার পর বিসিবির বোর্ড সভায় আবারও সিডন্সকে বাংলাদেশে ফেরানোর ব্যাপারটি চূড়ান্ত হয়।

বাংলাদেশ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদ মাধ্যমকে জানান, বিসিবির ব্যাটিং কোচ হিসাবেই সিডন্সকে নিয়োগ দেয়া হয়েছে। তবে যেখানেই সুযোগ হয় সেখানেই আমরা তাকে কাজে লাগাবো। তার অভিজ্ঞতা যদি কাজে লাগাতে পারি তাহলে ক্রিকেটারদের জন্য ভাল হবে।’

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam