তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

নালিতাবাড়ীতে ২০৫৫ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার-১

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ২.৪৪ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুরের  নালিতাবাড়ীতে ভারতীয় ২০৫৫বোতল ফেনসিডিলসহ সাইফুল ইসলাম(৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে  রামচন্দ্রকুড়া সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা। ১০ ফেব্রুয়ারি বৃহসম্প্রতিবার (১০ দিবাগত ভোররাতে   উপজেলার  সীমান্ত সড়কের পানিহাতা এলাকা থেকে এসব ফেনসিডিলসহ ওই যুবককে গ্রেপ্তার করা হয়। বিজিবি’র গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোর সাড়ে তিনটার দিকে এ  অভিযান চালানো হয়।  এসময়  বিজিবির উপস্থিতি টের পেয়ে পিকআপ ও ইজিবাইক ভর্তি ভারতীয় ফেন্সিডিল ফেলে পালিয়ে যায় চালক ও মাদককারবারিরা। দৌড়ে পালানোর সময়  সাইফুল ইসলামকে  আটক করতে সক্ষম হন বিজিবি সদস্যরা।
 এব্যাপারে নালিতাবাড়ী থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে   একটি মামলা দায়ের করা হয়েছে।  জব্দকৃত ফেন্সিডিলের বর্তমান বাজার মুল্য প্রায় ৩০ লাখ  টাকা বলে জানা গেছে।
রামচন্দ্রকুড়া  বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোররাতে পানিহাতা সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেনসিডিলের চালান আনা হয়। বিষয়টি আমাদের গোয়েন্দা সুত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে মাদকের এ চালানটি জব্দ ও একজনকে আটক করা হয়।
নালিতাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam