তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:২২ অপরাহ্ন
সদ্য সংবাদ :

পণ্যমূল্য বৃদ্ধি ঠেকাতে নামছেন ডিসিরা: বাণিজ্যমন্ত্রী

  • প্রকাশ শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৪৪ এএম
  • ৭১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, তেল, ডাল আর চিনির দাম আন্তর্জাতিক বাজারে বাড়ার কারণে দেশের বাজারে দাম বাড়ছে। তবে কখনো কখনো অসাধু ব্যবসায়ীরা সুযোগ নেয়, দাম বাড়িয়ে দেয়। যেখানে অবৈধভাবে পণ্যের দাম বাড়বে, সেখানে ডিসিরা কাজ করবেন, তাৎক্ষণিক ব্যবস্থা নেবেন। অবৈধভাবে পণ্যমূল্য বৃদ্ধি ঠেকাতে জেলা প্রশাসকরা (ডিসি) কাজ করবেন বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

 

রংপুর সার্কিট হাউজে শুক্রবার দুপুরে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

 

মন্ত্রী বলেন, তেল, ডাল আর চিনির দাম আন্তর্জাতিক বাজারে বাড়ার কারণে দেশের বাজারে দাম বাড়ছে। তবে কখনো কখনো অসাধু ব্যবসায়ীরা সুযোগ নেয়, দাম বাড়িয়ে দেয়, সে জন্য ভোক্তা অধিকার আছে, তারা কাজ করছে।

 

তিনি বলেন, যেখানে অবৈধভাবে পণ্যের দাম বাড়বে, সেখানে ডিসিরা কাজ করবেন, তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

 

এর আগে মন্ত্রী রংপুর সার্কিট হাউস মিলনায়তনে অপু মুনশি মেমোরিয়াল ট্রাস্ট ও রোটারি ক্লাব অফ উত্তরার উদ্যোগে পীরগাছার নব্দীগঞ্জে বেসরকারি ক্যান্সার হাসপাতাল প্রকল্প অবহিতকরণে সংবাদ সম্মেলন করেন।

 

ক্যান্সার হাসপাতাল প্রসঙ্গে মন্ত্রী বলেন, নির্মাণাধীন ক্যান্সার হাসপাতালটি হবে অলাভজনক। এখানে নারী রোগীরা অগ্রাধিকার পাবেন। ভ্রাম্যমাণ টিম প্রান্তিক জনপদে ক্যান্সার পরীক্ষার বিষয়টি প্রকল্পের আওতায় আনবে।

 

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, রোটারি ক্লাব অফ উত্তরার প্রেসিডেন্ট ও এপির বাংলাদেশ ব্যুরো চিফ জুলহাস আলম।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam