তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

পলাশবাড়ীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী বান্টু মমিন গ্রেফতার 

  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ৯.০৩ এএম
  • ১৮ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাৌগাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা ও ওসি তদন্ত রুপ কুমার সরকারের দিক নির্দেশনা মোতাবেক এ এসআই নুর আলম সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের উদয়সাগর গ্রাম হতে মমিনুল ইসলাম ওরফে বান্টু মমিনকে ১ ফেব্রয়ারী মঙ্গলবার সকালে গ্রেফতার করে। গত ২০১৮ সালের জি আর ১২/১৮ মাদক মামলায় তাকে এ সাজা প্রদান করা হয়।
গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী মমিনুল ইসলাম বান্টু মমিন পৌর শহরের উদয় সাগর গ্রামের মৃত আব্দুর রউফ মিয়ার ছেলে ।
থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান , গ্রেফতারকৃত মমিনুল ইসলাম বান্টু মমিন এক বছর এক মাসের জি আর মামলার সাজাপ্রাপ্ত আসামি হিসাবে পলাতক থাকায় তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam