তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

বরিশাল বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

  • প্রকাশ রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২, ১১.৩৬ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

বরিশাল ব্যুরো : “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কর্মসূচীর আওতায় বরিশাল বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের রবিবার বেলা এগারোটায় পুরস্কার বিতরন করা হয়েছে। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল পদ্ধতিতে উদ্বোধণ করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশালের আয়োজনে ও বিভাগীয় কমিশনার কার্যলয়ের সহযোগিতায় বরিশাল সার্কিট হাউজ ধাঁনসিড়ি মিলনায়তনের সভা কক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহা-পরিচালক ফরিদা পারভীন। বরিশালপ্রান্তে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ ওয়াহেদুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার, জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম। অনুষ্ঠানে বিভাগীয় পর্যায়ে পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন শ্রেষ্ঠ ও পাঁচজন রানার আপ জয়িতাসহ ৩০জনকে সম্মাননা ক্রেস্ট, সনদ ও আর্থিক সহযোগীতা প্রদান করা হয়। শ্রেষ্ঠ জয়িতারা হচ্ছেন-অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী পটুয়াখালী সদর উপজেলার বুলবুল নারগিস, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী বরিশাল জেলার উজিরপুর উপজেলার এনএম সিদ্দিকা খানম, সফল জননী বরিশাল জেলার মুলাদী উপজেলার সামছুন্নাহার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করে ঘুরে দাঁড়ানো বরিশাল সিটি কর্পোরেশনের হাটখোলা এলাকার জেসমিন আক্তার ও সমাজ উন্নয়নে অমসামান্য অবদান রাখা বরিশাল সিটি কর্পোরেশন এলাকার রহিমা সুলতানা কাজল। এছাড়াও পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন রানার আপসহ বিভাগের বিভিন্ন জেলার ৩০জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam