তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৩১ অপরাহ্ন

বাংলাদেশে আর নয়, এবার কলকাতায় ছবি করবো: হিরো আলম

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ১.৪৮ পিএম
  • ৪৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আলোচিত অভিনেতা ও গায়ক হিরো আলম জানিয়েছেন, সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বাংলাদেশে আর কোনও ছবির কাজ করব না। বদলে কলকাতায় ছবি বানাব। সেখানকার শিল্পীদের নিয়ে কাজ করবো।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে লাইভে এসে সিনেমা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন হিরো আলম। তখন তিনি জানিয়েছিলেন, তিনি আর কোনদিন এফডিসি চত্বরেও পা রাখবেন না। কারণ, একাধিক বার অকারণে তিনি অপমানিত হয়েছেন সেখানে।

তিনি আরও বলেছিলেন, শিল্পী সমিতির নির্বাচন থেকে একটি বিষয় শিখলাম, শিল্পীদের অনেকেই কদর দিতে জানে না। কাদের নির্বাচিত করলে আমাদের শিল্পীদের জন্য ভালো হবে সেটা যদি তারা বুঝত, তাহলে অবশ্যই কদর করত। এক শ্রেণির লোক আছে যাদের কোনো কাজ নেই, সারাদিন এফডিসিতে আড্ডা দেয়। তাদেরকেই আবার নির্বাচিত করা হচ্ছে, যারা চলচ্চিত্রের ক্ষতি করবে।

এবার কলকাতায় সিনেমা বানানোর অভিপ্রায় জানিয়েছেন তিনি। হিরো আলম বলেন, সিনেমা তো আমার ভালোবাসার জায়গা। এবার আমি কলকাতায় কিছু সিনেমা নির্মাণের চিন্তাভাবনা করেছি। বাংলাদেশে যেমন প্রযোজনা করেছি, হিরো হয়েছি, সেখানেও (টালিউড) আমিই প্রযোজনা করব এবং নায়ক হব। কলকাতার শিল্পীদের নিয়েই কাজ করবো। কলকাতায় আমি প্রচুর স্টেজ শো করতে গিয়েছি। সেখানে গিয়েই অনেক পরিচালক-প্রযোজকের সঙ্গে আমার পরিচয় হয়েছে। আপাতত, গল্প নিয়ে আলোচনা চলছে। করোনা পরিস্থিতি ভালো হলে এ মাসেই কলকাতায় যাবো।

দুই বছর আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন হিরো আলম। তিনি আরও বলেন, দুই বছর আগে আমি বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু করোনার কারণে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়নি। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আমি অভিনয় করবো। গ্রামের খুব সাধারণ একটি ছেলের কষ্টের জীবন নিয়েই সিনেমার গল্প। এই সিনেমায় আমাকে একজন দুধওয়ালার ছেলের চরিত্রে দেখা যাবে।

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর এই পাঁচটি সিনেমা শেষ করবে বলে জানা যায়। এখন বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। মুক্তি অপেক্ষায় তার তিনটা সিনেমা।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam