তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

বিরলে ৬ ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারা

  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ৭.৪৯ এএম
  • ২১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ দিনাজপুরের বিরলে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পুর্ণ হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন চলে।

ভোটে বেসরকারী ভাবে নির্বাচিত হযেছেন ৩নং ধামইড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান (নৌকা মার্কা) মসলেম উদ্দীন তিনি ৬হাজার ৯৭৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি (আনারশ মার্কা) সতন্ত্র প্রার্থী লাইছুর রহমান ৪ হাজার ৬৯২ ভোট পেয়ে পরাজিত হন।

 

৪নং শহরগ্রাম ইউনিয়নে (নৌকা মার্কা) প্রার্থী ওয়াহেদ আলী তিনি ৬ হাজার ৫১৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি (ঘোড়া মার্কা) সতন্ত্র প্রার্থী  আব্দুর রশীদ ৩ হাজার ৭১৯ ভোট পেয়ে পরাজিত হন।

৬নং ভান্ডারা ইউনিয়নে (নৌকা মার্কা) প্রার্থী বর্তমান চেয়ারম্যান মামনুর রশীদ মামুন তিনি ৭ হাজার ৩৭২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি (আনারশ মার্কা) সতন্ত্র প্রার্থী  শহিদুর রহমান সাইদুর ৬ হাজার ০৯ ভোট পেয়ে পরাজিত হন।

 

৮নং ধর্মপুর ইউনিয়নে (ঘোড়া মার্কা) সতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান নুর ইসলাম তিনি ৮ হাজার ৫৪৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি (নৌকা মার্কা) প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার ৬ হাজার ৭৭৩ ভোট পেয়ে পরাজিত হন।

 

৯নং মঙ্গলপুর ইউনিয়নে (আনারশ মার্কা) সতন্ত্র প্রার্থী আবুল কাশেম তিনি ৪ হাজার ৬৯০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি (নৌকা মার্কা) প্রার্থী  সেরাজুল ইসলাম ৪ হাজার ৫৬৭ ভোট পেয়ে পরাজিত হন।

 

১০নং রাণীপুকুর ইউনিয়নে (নৌকা মার্কা) প্রার্থী আল্লামা আজাদ ইকবাল লাবু তিনি ৮ হাজার ১০৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি (আনারশ মার্কা) সতন্ত্র প্রার্থী  মোল্লা শাজিদ আহম্মেদ কাজল ৫ হাজার ৬৭৩ ভোট পেয়ে পরাজিত হন।

সূত্র:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam