তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৭ অপরাহ্ন

বিশ্বে করোনায় ২৪ ঘণ্টায় ১০ হাজার মৃত্যু

  • প্রকাশ শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৪০ এএম
  • ৭১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে আরও ১০ হাজার ২৬৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৫৮ লাখ ৯২ হাজার ৫৬১ জনে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ১৯ লাখ ২৮ হাজার ৫৩৭ জন। এ নিয়ে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪২ কোটি ২১ লাখ ১২ হাজার ৩২৩ জনে।

আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার আপডেট দেওয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা গেছে।গত ২৪ ঘণ্টায় জার্মানিতে রেকর্ড পরিমাণ করোনা রোগী শনাক্ত হয়েছে। দেশটিতে নতুন করে শনাক্ত হয়েছেন ২ লাখ ৬ হাজার ৩৭ জন এবং মারা গেছেন ২৪৬ জন।

করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্রে সর্বশেষ ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১ লাখ ৮ হাজার ৪৮০ জন এবং মারা গেছেন ২ হাজার ৭০ জন।২০১৯ সালের ডিসেম্বরের শেষ সপ্তাহে চীনের হুবেই প্রদেশের উহান থেকে করোনাভাইরাস সংক্রমণ শুরু হয়। এখন পর্যন্ত বাংলাদেশসহ বিশ্বের ২২৪টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এ ভাইরাস।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam