তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

মধ্যরাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার জাকারিয়া

  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ৭.৫৭ এএম
  • ২৪ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:  মৌলভীবাজার মাঘের কনকনে ঠান্ডয় কাবু জেলার মানুষ। বেশী ভোগান্তিতে পড়েছেন ছিন্নমূলরা ও ভাসমানরা। এই হাড়কাঁপানো শীতে ছিন্নমূল শীতার্তদের ধারে ধারে গিয়ে গায়ে কম্বল জড়িয়ে দিয়ে জেলার সবকটি উপজেলা জুড়ে কম্বল বিতরনের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
সোমবার (৩১ জানুয়ারি) রাতে জেলা পুলিশের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র (কম্বল) জেলা সদর সহ রাজনগর, কুলাউড়া, কমলগঞ্জ, শ্রীমঙ্গল, জুড়ী ও বড়লেখায় একযোগে অফিসার ইনচার্জগণের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা খুঁজে খুঁজে দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করেন। জেলার সাতটি উপজেলার বিভিন্ন স্থানে ছিন্নমূল মানুষের পাশাপাশি ভাসমান তৃতীয় লিঙ্গের অসহায় শীতার্ত মানুষের গায়ে থানা পুলিশের সদস্যরা কম্বল জড়িয়ে দেন। তীব্র শীতে কম্বলের উষ্ণতায় হাসি ফুটে অসহায় শীতার্ত মানুষের মুখে।
মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, গত কয়েকদিনে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় গরীব অসহায় সম্বলহীন মানুষের দুর্দশা বেড়ে গেছে। হাড় কাঁপানো শীতে শিশু ও বয়োবৃদ্ধরা অসুস্থ্য হয়ে পড়েছে। তাই এসব অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব করার লক্ষ্যে কম্বল বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam