তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

মাঝেমধ্যে চিন্তা করি, সবাই আমাকে এত ভালবাসে কেন: সজল

  • প্রকাশ রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ১.২৪ পিএম
  • ৭৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ঘড়ির কাটা বারোটা ছোঁয়ার আগে থেকেই বন্ধু-বান্ধব, সহকর্মী এবং ভক্ত অনুরাগীদের কাছ থেকে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন জনপ্রিয় তারকা আব্দুন নূর সজল। কারণ, আজ তার জন্মদিন। বিশেষ কোন পরিকল্পনা না থাকলেও নিজের জন্মদিনে শুটিং করছেন ঢাকার অদূরে নরসিংদীতে। সজল জানান, আজকে জন্মদিন হলেও জন্মদিন পালন করা শুরু হয়েছে গতকাল থেকেই। মাবরুর রশীদ বান্নাহ এর একটি নাটকের শুটিং করছি নরসিংদীতে। জন্মদিনের শুরুটা হয় পায়েস খেয়ে। আমার সহশিল্পীরা আমার জন্য অনেক কিছু নিয়ে এসেছেন আর টিম থেকে তো ছিলোই। এরপর বাসায় ফিরে পরিবারের সঙ্গে রাতে কেক কাটা সবই হয়েছে। সবাই ফোন দিচ্ছেন, উইশ করছেন; অনেক বেশি ভালো লাগছে। আমি মাঝেমধ্যে চিন্তা করি, সবাই আমাকে এত ভালবাসে কেন? এত ভালোবাসার মত কি করেছি আমি জানি না, তারপরও সবার কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা পেয়েছি এবং পাই সেটা অতুলনীয়। সবার এত ভালোবাসার কারণে এই দিনটা আমার জন্য আলাদা হয়ে যায়, পুরো উৎসবের মত।

জন্মদিন প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি যখন ছোট ছিলাম তখন আমার জন্মদিনকে ঘিরে অনেক আয়োজন হতো। আমরা তো তিন ভাই-বোন, আমার ভাই-বোন দেশের বাইরে থাকে অনেকদিন। এছাড়া আমার অনেক কাজিন রয়েছে। সবাই মিলে একসঙ্গে আমারদের বাসার ছাদে কত মজা করতাম, সেসব দিনগুলো এখন খুব মিস করি। ভাই-বোন দেশের বাইরে আর অন্যান্য কাজিনদের সবাই যার যার জায়গা থেকে ব্যস্ত। তবে অনেক সময় আমার জন্মদিনকে ঘিরে সবাই এক হতাম। অনেক আনন্দ লাগতো। একটা শুটিং ইউনিটে যত মানুষ আছে তারা সবাই, সব নির্মাতা, সহশিল্পী, সাংবাদিক এবং আমার যারা ভক্ত ও শুভাকাঙ্ক্ষী রয়েছেন তাদের সবাইকে অনেক অনেক ভালোবাসা জানাই। সবাইকে আমি সবসময় পাশে পেয়েছি, এত ভালোবাসা পেয়েছি তা অকল্পনীয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam