তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

মৌলভীবাজারে নতুন করে আরো ৪৪ জনের করোনা পজেটিভ, স্বাস্থ্যবিধি মানাতে মাঠে আছে প্রশাসন

  • প্রকাশ বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৮.১৩ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারে ২৪ ঘন্টায় নতুন করে আরো ৪৪ জনের শরীরে করোনা শানাক্ত হয়েছে। বুধবার (২ ফেব্রুয়ারি) জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য থেকে জনা যায়, জেলা ২৫০ শয্যা হাসপাতালে ৮জন, সদর উপজেলায় ২জন, রাজনগর উপজেলায় ২জন, কুলাউড়া উপজেলায় ৩জন, বড়লেখা উপজেলায় ৮জন, কমলগঞ্জ উপজেলায় ৮জন, শ্রীমঙ্গল উপজেলায় ৭জন ও জুড়ী উপজেলায় ৪জন সহ জেলার সবকটি উপজেলায় মোট ৪৪ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। অপরদিকে করোনা প্রতিরোধে জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকার ঘোষিত ১১দফা স্বাস্থ্যবিধি প্রতিপালনে পরিচালনা করা হচ্ছে ভ্রাম্যামাণ আদালত। গতকাল মঙ্গলবার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নির্দেশে জেলাব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সহকারী কমিশনার (এসিল্যঅন্ড) ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগ। স্থানীয় পুলিশের সহায়তায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত স্বাস্থ্যবিধি না মানায় ৬৫ ব্যক্তিকে ১৫হাজার ৩৫০টাকার অর্থদন্ড দেওয়া হয়।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam