তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

রোনালদোকে গোলের খোঁজ করতে বললেন রাংনিক

  • প্রকাশ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ৯.০৭ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ক্রিস্টিয়ানো রোনলদো ও তার সতীর্থ অন্য ফরোয়ার্ডদের গোলের সন্ধান করতে বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ রাল্ফ রাংনিক। কেবল এর মাধ্যমেই ইউনাইটেড মৌসুমের এই গুরুত্বপূর্ণ সময়ে এসে হতাশাজনক ফলাফল থেকে বেরিয়ে আসতে পারবে।

গত শুক্রবার মিডলসব্রোর কাছে পেনাল্টি শ্যুট আউটে পরাজিত হয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিয়েছে ইউনাইটেড। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল। পুরো ম্যাচে ৩০টি শট নিয়ে ইউনাইটেডের ফরোয়ার্ডরা। এরপর মঙ্গলবার প্রিমিয়ার লিগে তলানির দল বার্নলির সাথে ১-১ গোলে ড্রয়েল ম্যাচটি শট নিয়েছে ২২টি।

এফএ কাপে মিডলসব্রোর বিপক্ষে রোনলদো পেনাল্টি মিস করেছেন ও সব মিলিয়ে গোলে ১০টি শট নিয়েছেন। কিন্তু তার একটিও জালের ঠিকানা খুঁজে পায়নি। বার্নলির বিপক্ষে একটি সহজ হেড মিস করেছেন। শুধু পর্তুগিজ এই তারকাকে নিয়ে হতাশ নন ইউনাইটেড বস।

এ সম্পর্কে রাংনিক বলেন, ‘এটা শুধু রোনাল্ডোর ব্যর্থতা নয়। যদিও তার আরো বেশি গোল করা উচিত ছিল, এটাই স্বাভাবিক। কিন্তু মূলত বিষয়টা শুধু রোনলদোর সমস্যা নয়। অন্যরাও বিশেষ করে পুরো ফরোয়ার্ড লাইনই এ সমস্যায় ভুগছে। আমরা কোনো ম্যাচেই যথেষ্ট গোল করতে পারিনি। সব ম্যাচে আমরা যে কটি সুযোগ তৈরি করেছি, তার তুলনায় গোলের সংখ্যা একেবারেই নগন্য। আগামী দুই সপ্তাহে এই একটি জায়গায় আমাদেও অবশ্যই উন্নতি করতে হবে। বার্নালির বিপক্ষে ৯০ মিনিটের মধ্যে ৭০ মিনিটই আমরা পরিকল্পনা অনুযায়ী খেলতে পেরেছিলাম। কিন্তু কাঙ্খিত গোলের দেখা পাইনি। এখন আর সময় বেশি বাকি নেই। আমাদের এর থেকে বেরিয়ে আসার পথ খুঁজে বের করতে হবে।’

রাংনিক আরও বলেন, ‘আমি জানি এ থেকে পুরোপুরি বেরিয়ে আসতে আরও কিছুটা সময় লাগবে। কিন্তু তারপরও বেরিয়ে আসতেই হবে। ফুটবলে এমনটা হতেই পারে। ওই দুটি ম্যাচই সব নয়। পুরো দলের পারফরমেন্সই ফলাফলের ওপর প্রভাব ফেলে। দলের ধারাবাহিকতা রয়েছে, শুধু সঠিক সময়ে সঠিক সুযোগগুলো কাজে লাগাতে হবে।’

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam