তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

লতা মঙ্গেশকরকে শেষশ্রদ্ধায় শাহরুখ, ছবি ভাইরাল

  • প্রকাশ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৬.২৬ এএম
  • ২২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ কম ডেস্কঃ সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর সব ধর্ম, রাজনীতির ঊর্ধ্বে। তার কণ্ঠস্বর গোটা দেশ, গোটা বিশ্বকে একসূত্রে বেঁধে দেয়। সুরলোকে চলে যাওয়ার দিনটিতেও যেন সেটাই প্রমাণ করে গেলেন এই কিংবদন্তি।

ঠিক তার গানের মতো, ‘আল্লাহ তেরো নাম, ঈশ্বর তেরো নাম।’ আর তাই তো সব বিভেদ ভুলে গোটা দেশ, প্রতিবেশী রাষ্ট্র, গোটা বিশ্ব লতার প্রয়াণে শোকস্তব্ধ।

রবিবার শিবাজি পার্কে লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন বলিউডের কিং শাহরুখ খান। সঙ্গে ছিলেন তার ম্যানেজার পূজা দাদলানি।

সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবিতে দেখা গেছে, শাহরুখ দুহাতে ‘দুআ’ করার কায়দায় আল্লাহর কাছে প্রার্থনায় মগ্ন। অন্যদিকে, তার ম্যানেজার পূজা হাত জড়ো করে শ্রদ্ধা জানাচ্ছেন লতা মঙ্গেশকরকে।

এদিন শিবাজি পার্কে ভারতরত্নকে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের মতো বিশিষ্ট রাজনীতিবিদরা।

শাহরুখ খান, শচীন তেন্ডুলকর, আমির খান, রণবীর কাপুর, জাভেদ আখতার, শ্রদ্ধা কাপুরদের মতো বিভিন্ন ক্ষেত্রের তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন গুণমুগ্ধরাও।

১৯৫০ থেকে দীর্ঘ কয়েক দশক ‘কোকিলকণ্ঠীর গান মুগ্ধ করেছে দেশবাসীকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam