তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারীর বহুল আলোচিত জুয়েল হত্যা কান্ডের  আদালতে অভিযোগপএ দাখিল

  • প্রকাশ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ১২.১৮ পিএম
  • ৩৭ বার ভিউ হয়েছে
মোঃ লাভলু শেখ লালমনিরহাট : লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারীর বহুল আলোচিত জুয়েল হত্যা কান্ডের তদন্ত শেষে ১৩৭ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপএ দাখিল করেছে লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ওসি মোঃ আমিরুল ইসলাম তিনি জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতের নিয়ন্ত্রণাধীন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ওই অভিযোগ দাখিল করা হয়েছে। যার অভিযোগপএ নং১৬৩ তাং৩১/১০/২০২০ ইং। পাটগ্রাম থানার মামলা নং ১৬ তাং৩১/১০/২০২০ ইং। জুয়েল হত্যা কান্ডের ঘটনায় তার ঘনিষ্ট স্বজন রংপুর জেলার পীরগন্জ উপজেলার জামালপুর (লালদিঘি মেলা) এলাকার আলহাজ্ব মোঃ শাহানুর মিয়ার ছেলে সাইফুল আলম বাদী হয়ে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইসলামপুর এলাকার মৃত হাবু মিয়ার ছেলে মোঃ আবুল হোসেন ওরফে হোসেন আলী, (৪৫) বুড়িমারী জামেমসজিদের খাদেম পাটগ্রাম উপজেলার রহমানপুর এলাকার মৃত জাহার উদ্দিনের ছেলে মোঃ জোবেদ আলী(৬১) ও পাটগ্রাম উপজেলার আমবাড়ি বুড়িমারী এলাকার মৃত করিম উদ্দিনের ছেলে মোঃ আঃ হাবিব (৩৬)সহ এবং  ৪০ জনকে এজাহার নামীয়সহ অজ্ঞাত শতাধিক আসামী দেখিয়ে ওই ব্যক্তি মামলা দায়ের করছিল। যে মামলাটি একাধিক তদন্ত করে লালমনিরহাট ডিবি পুলিশ সম্প্রতি আদালতে অভিযোগপএ দাখিল করেছেন। শনিবার ডিবি পুলিশের ওসি মোঃ আমিরুল ইসলাম এ ঘটনার সতত্য নিশ্চিত করেছেন। এদিকে ওই দিন পাটগ্রাম থানা  পুলিশের উপর হামলা ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাংচুর করার ঘটনায় পৃথক পৃথক আরও ২ টি মামলা দায়ের করেন পুলিশ যার তদন্ত প্রতিবেদনও খুব শীঘ্রই আদালতে দাখিল করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানা গেছে। যেহেতু জুয়েল হত্যা কান্ড  বাংলাদেশের একটি বহুল আলোচিত ঘটনা সে জন্য পুলিশ    একাধিক তদন্ত শেষে ১৩৭ জন আসামীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করেন। এ মামলায় মোট ৫১ জন গ্রেফতার হয়েছিল এর মধ্যে কয়েক জন হাই কোট থেকে জামিনে রয়েছে। উল্লেখ্য যে, ২০২০ সালের ২৯ অক্টোবর জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বুড়িমারীতে পবিত্র কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মোঃ শহীদুন্নবী জুয়েল নামে রংপুরের শালবন এলাকার  এক ব্যক্তিকে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার ঘটনায় পাটগ্রাম থানায় পৃথক ৩টি মামলা রুজু করা হয়। এ ৩টি মামলায় সর্বমোট স্থানীয় ১শত ১৪জনকে এজাহার নামীয় আসামিসহ অজ্ঞাত শত শত ব্যক্তিকে আসামি করা হয়। এখন পর্যন্ত মোট ৫১জনকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে  বলে লালমনিরহাট ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam