তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৫ মে ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

শেরপুর পৌর শহরে ২সন্তানের জননীর রহস্যজনক মৃত্যুে

  • প্রকাশ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ৭.৩১ এএম
  • ৮৬ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেররপুর প্রতিনিধি : শেরপুর পৌর শহরের বাগরাকসার এলজিইডি অফিস সংলগ্ন মহল্লায় দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ১১ ফেব্রুয়ারি শুক্রবার দিবাগত রাত ২ঘটিকার দিকে ফাতেমা আক্তার (৩৭) নামে ওই নারীর মৃত্যুে হয়।
পুলিশ ও মৃতের স্বজনদের সুত্রে জানা যায়, ফাতেমা আক্তার তার বাবার বাড়ী নালিতাবাড়ী পৌরসভার ছিটপাড়া এলাকা থেকে তার স্বামী রফিকুল ইসলামের সাথে দেখা করার জন্য দুই সন্তানসহ সপ্তাহ খানেক আগে তার ফুফাতো বোন রুপালী আক্তারের শেরপুরের ভাড়া বাসায় উঠেন। দুই দিন আগে ফাতেমার স্বামী নগদ টাকা ও বাচ্চাদের পোশাক ক্রয় করে দেন। কিন্তু গতরাতে তার রহস্যজনক মৃত্যুেতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনছুর আহমেদ বলেন, “আমরা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে”।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam