তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

শ্রীবরদীতে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামীকে গাজিপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪

  • প্রকাশ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৪১ এএম
  • ৬০ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী মোস্তাফিজুর রহমান(২০)কে গাজিপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, জামালপুর। গত বৃহসাপতিবার দিবাগত রাত ১০ ঘটিকার দিকে ঢাকার গাজিপুর থেকে ধর্ষককে গ্রেপ্তার করে র‍্যাব-১৪। গ্রেপ্তারকৃত যুবক শ্রীবরদী উপজেলার কর্নজোড়া এলাকার মো. আবু বক্কর সিদ্দিক এর ছেলে। র‍্যাব-১৪ এর প্রেস রিলিজ সুত্রে জানা যায়, জৈনক শিরিনা আক্তার (১৫) নামে ১০ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে দৈহিক মিলনের প্রস্তাব দেয় মোস্তাফিজুর রহমান। উক্ত প্রস্তাবে শিরিনা রাজি না হওয়ায় গত ২৬জুন/২০২১ইং তারিখ বিকাল অনুমানিক ৫ঘটিকায় মোস্তাফিজুর রহমান সহ  কতিপয় লোকজনের সহযোগিতায় শিরিনাকে অপহরন করে আসামীর নিজ বাড়িতে নিয়ে ভয় দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। উক্ত বিষয়টি আশেপাশে লোকজনের মধ্যে জানাজানি হলে আসামী পলায়ন করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকে। এ বিষয়ে শ্রীবরদী থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা রুজু করা হয়। পরবর্তীতে র‍্যাব-১৪,জামালপুর উক্ত ঘটনা সংক্রান্তে মামলার ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। র‍্যাবের নিজস্ব তথ্য প্রযুক্তির ব্যবহার করে  অবশেষে গত ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত ১০ ঘটিকার সময় র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‍্যাবের একটি অভিযানিক দল গাজীপুর জেলার চান্দনা চৌরাস্তা মোড় চেলী পাড়া ঘনবসতিপূর্ণ এলাকায় অভিযান চালিয়ে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হন। মোস্তাফিজুর রহমান শ্রীবরদী থানার মামলা নং-০৪/২৩০, তারিখ ০৩/০৮/২০২১, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৯(১)/৩০ এ অভিযুক্ত আসামী। উক্ত মামলায় সত্যতা যাচাই পূর্বক গ্রেফতারকৃত আসামীকে শ্রীবরদী থানায় হস্তান্তর করেন, র‍্যাব-১৪। র‍্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, র‍্যাব-১৪ কর্তৃক গ্রেপ্তারকৃত আসামী মোস্তাফিজুর রহমানকে আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam