তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

সৈয়দপুরে নয়াদিগন্ত পরিবারের পক্ষ থেকে পত্রিকা হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশ সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৮.২৯ এএম
  • ৩০ বার ভিউ হয়েছে
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ
নীলফামারীর সৈয়দপুরে দৈনিক নয়াদিগন্ত পরিবারের পক্ষ থেকে স্থানীয় পত্রিকা হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (৭ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১২ টায় শহীদ ডাঃ জিকরুল হক সড়কে আনুষ্ঠানিক আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের সদস্য ও সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার।
বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও জেলা বিএনপির সদস্য সচিব শাহীন আকতার শাহীন, সৈয়দপুর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মনোয়ার সরকার, পৌর বিএনপির আহবায়ক শেখ বাবলু।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মিজু বসুনিয়া, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ প্রেসক্লাবের সৈয়দপুর উপজেলা সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, জেলা ছাত্র দলের সহ সভাপতি দিনার সরকার প্রমুখ।
নয়া দিগন্ত পত্রিকার সৈয়দপুর সংবাদদাতা মোঃ জাকির হোসেনের আয়োজনে ২০ জন হকারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে সহযোগিতা করেন সাংবাদিক শাহজাহান আলী মনন। এসময় সকলকে মাস্ক প্রদান করা হয়েছে।
প্রধান অতিথি সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার বলেন, দেশে অসংখ্য পত্রিকা রয়েছে। এর মধ্যে প্রথম শ্রেণির পত্রিকা হিসেবে দৈনিক নয়াদিগন্তের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশে অনন্য গণমাধ্যম এটি। চলমান গড্ডালিকা প্রবাহে গা না ভাসিয়ে সংবাদপত্রের মূল দায়িত্ব পালনে এই পত্রিকা পরিবার দৃঢ় মনোবল নিয়ে অনঢ়। তাই সকল প্রতিকূলতা ডিঙিয়েও নিজ অবস্থানে থেকে গণমানুষের মিডিয়ায় পরিনত হয়েছে। আমরা আশা করি আগামী দিনেও এ দৃঢ়তা বজায় রেখে তারা এভাবে জনসেবা মুলক কার্যক্রম চালিয়ে যাবে। যাতে দরিদ্র শীর্তাত দুস্থ মানুষেরা একটু হলেও উপকৃত হবে। তিনি এ উদ্যোগকে সাধুবাদ জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam