তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৫ মে ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ লাইন্সে চার তল ভবন উদ্বোধন 

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৫১ এএম
  • ৩৫ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ লাইন্সে প্রায় ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত নতুন চারতলা ভবন উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় শহরের নতুন বাবুপাড়ায় এর উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক মো: দিদার আহম্মদ বিপিএম, পিপিএম (সেবা)।
ভবনের নিচতলায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী গণপূর্ত বিভাগের বিভাগীয় প্রকৌশলী দেলওয়ার মাহাফুজ সোহাগ, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের এএসপি তোবারক আলী, এডিএসপিআর শাহ মমতাজুল ইসলাম, আরপি আফজাল হোসেন, ডিআইও-১ বাহারুল ইসলাম, ওসি (ওয়াচ) মো: হাবিবুল আলম, হেড এসিস্ট্যান্ট রফিকুল ইসলাম। অতিরিক্ত মহাপরিদর্শক মোঃদিদার আহম্মেদ বলেন,রেলওয়ে  ৬টি জেলায় বিশেষ একটি ট্রেনিং এর মাধ্যমে রেললাইন বা রেলওয়ে স্টেশনে মানুষের মৃত্যু কে অপমৃত্যু বলে চালিয়ে দেয় রেল কতৃপক্ষ। আমরা এ মৃত্যুর তদন্ত করে হত্যা মামলা দায়ের চেষ্টা করবো।বিশেষ করে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধের জন্য কঠোর অবস্হানে রেলওয়ে পুলিশ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam