তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বুস্টার ডোজের আওতায় প্রায় সাড়ে ৬ কোটি মানুষ স্মার্টফোন ব্যবহার নিষিদ্ধ করে ভালো ফল পাচ্ছে মার্কিন হাইস্কুল আজ ছাত্রলীগের সম্মেলন, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটল ব্রাজিল রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি : ডিএমপি কমিশনার উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই নন্দীগ্রামে কমছে আলুর চাষ, বাড়ছে সরিষা ১৭ বছরে মৌলভীবাজার জেলার  ২ লক্ষ ৫ হাজার মানুষের বিদেশে কর্মসংস্থান,রাখছেন  দেশের অর্থনীতিতে রাখছেন ভূমিকা পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করলেন রংপুরের নবাগত জেলা প্রশাসক ঘোড়াঘাটে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এডভোকেট কাজেম উদ্দিন আহমেদের দাফন সম্পন্ন

স্টার্লিংয়ের হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে ম্যানসিটি

  • প্রকাশ রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২, ৪.৪৭ এএম
  • ৬০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ রাহিম স্টার্লিংয়ের দুর্দান্ত হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচ সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। বাকি একটি গোল করেছেন ফিল ফোডেন।

শনিবার রাতে নরউইচের মাঠে পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে খেলেছে সিটির খেলোয়াড়রা। প্রথমার্ধে স্বাগতিকদের কোনো সু্যোগ দেয়নি সিটি, এগিয়ে যায় এক গোলে। দ্বিতীয়ার্ধে আরো ধারালো ম্যানসিটি। আদায় করে নেয় তিনটি গোল। ৭৩ শতাংশ বল দখলের পাশাপাশি প্রতিপক্ষের পোস্টে ২২টি শট নেয়। বিপরীতে স্বাগতিক নরউইচের শট মোটে ৮টি।৩১ মিনিটে ম্যানসিটিকে এগিয়ে নেন রহিম স্টার্লিং। কাইল ওয়াকারের ক্রসে ডান পায়ের শটে বল জালে জড়ান এই ইংলিশ ফরোয়ার্ড। প্রথমার্ধের ১-০ গোলে এগিয়ে থাকে ম্যানসিটি। ৪৮ মিনিটে ম্যানসিটিকে দ্বিতীয় গোল এনে দেন ফিল ফোডেন। এরপর ৭০ ও ৯০ মিনিটে আরো দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন রহিম স্টার্লিং।

এই জয়ে ২৫ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করলো পেপ গার্দিওলার শিষ্যরা। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে লিভারপুল। দুই ম্যাচ বেশি খেলে ১২ পয়েন্টে এগিয়ে ম্যানসিটি। এ নিয়ে প্রিমিয়ার লিগের শেষ ১৬ ম্যাচের ১৫টি জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি। ড্র করেছে বাকি একটিতে।বড় ব্যবধানে হেরে ১৮তম স্থানে থেকে রেলিগেশন জোনে নরউইচ। ২৪ ম্যাচে তাদের সংগ্রহ মোটে ১৭ পয়েন্ট। ১৫ পয়েন্ট নিয়ে ওয়াটফোড ১৯তম এবং ১৪ পয়েন্ট নিয়ে ২০তম স্থানে বার্নলি।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam