তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
সদ্য সংবাদ :

হকি ক্যাম্প : ২৮ সদস্যের দল ঘোষণা

  • প্রকাশ রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ১১.২০ এএম
  • ৫২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আগামী মার্চে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য এএইচএফ কাপ হকির ক্যাম্পের জন্য ২৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন।

 

১১ মার্চ জাকার্তায় শুরু হবে এই টুর্নামেন্ট। যা এশিয়া কাপ হকির বাছাইপর্বও। এই টুর্নামেন্টের ক্যাম্প হবে বিকেএসপিতে। হকি ফেডারেশন যে ২৮ খেলোয়াড় ডেকেছেন তাদের ১২ ফেব্রুয়ারি বিকেল ৩টায় বিকেএসপিতে প্রধান কোচ ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তির কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

এই সফরের জন্য গোবীনাথনের সহকারী কোচ থাকছেন জাহিদ হোসেন রাজু। ম্যানেজার মোহাম্মদ ইউসুফ এবং সহকারী ম্যানেজার মাহাবুব মোর্শেদ লেবু।

 

প্রাথমিক দল

 

গালরক্ষক: অসীম গোপ, বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, নুরুজ্জামান নয়ন।

 

রক্ষণভাগ: খোরশেদুর রহমান, ফরহাদ হোসেন সিটুল, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, শফিউল আলম শিশির, সারোয়ার মোর্শেদ শাওন, খালেদ মাহমুদ রাকিন।

মধ্যমাঠ: সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বী, প্রিন্স লাল সামন্ত, রাজু আহমেদ তপু, আবেদ উদ্দিন।

আক্রমণভাগ: রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, পুস্কর ক্ষিসা মিমো, আরশাদ হোসেন, দ্বীন ইসলাম ইমন, রকিবুল হাসান রবি, মাহবুব হোসেন ও রাজীব দাস।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam