তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :
সিলেট ’ল কলেজের চারশত আইন বিভাগের শিক্ষার্থীদের বরণ করে নিল ছাত্রলীগ ঘোড়াঘাটে রোপনকৃত ভূট্টা ক্ষেতে যুবকের মরদেহ উদ্ধার প্রতারণার অভিযোগে ভুয়া সীমানা পিলার- খেলনা পিস্তলসহ নারী আটক ইবিতে ‘গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত সান্তাহারে রেলওয়ে শ্রমিকলীগ নেতা শামীমের ইন্তেকাল : শোক প্রথম বারের মত অনুষ্ঠিত হলো বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ বড়লেখায় ভোক্তার অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা ডোমারে ট্রাফিক পুলিশের সচেতনতামূলক প্রচারণা জলঢাকা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি রাজ,সাধারণ সম্পাদক রিয়াদ ঘোড়াঘাটে যুবকের লাশ উদ্ধার

অভিনয় জীবনের ৩০ বছরে মৌসুমী

  • প্রকাশ শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৮.১৫ এএম
  • ৮৬ বার ভিউ হয়েছে

 

আজ অভিনয় জীবনের ৩০ বছরে পদার্পণ করলেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এ দিনেই মুক্তি পেয়েছিল সালমান শাহ-মৌসুমী অভিনীত তুমুল জনপ্রিয় চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’। মৌসুমী বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। এ বিষয়ে তার কোনো মন্তব্য পাওয়া না গেলেও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে পোস্ট দিয়েছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মৌসুমীর একটি ছবি পোস্ট করে সানী লিখেছেন, ‘আজকের এই দিনে ৩০ বছর আগে কেয়ামত থেকে কেয়ামত-এর মাধ্যমে পদার্পণ হয়েছিল, ওই ছবির মাধ্যমে মৌসুমী সালমানকে পেয়েছিলাম, সালমান পৃথিবীতে নেই, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। আজকের দিনটা মৌসুমী এবং সালমানের। ৩০ বছরে পদার্পণ হলো, অভিনন্দন মৌসুমীকে। অভিনন্দন সিরাজ ভাই, সুকুমার দা (প্রযোজক) এবং পরিচালক সোহানুর রহমান সোহানকে।’

পুরো নাম আরিফা পারভিন জামান মৌসুমী। শেষ নামেই তিনি পরিচিত। উইকির তথ্য অনুযায়ী তার বয়স ৪৮, যার মধ্যে ৩০ বছরই তিনি অভিনয়ে।

১৯৯৩-এ বড় পর্দায় অভিষেকের পর তার শুধু সামনে এগিয়ে যাওয়ার গল্প। নতুনদের মধ্যে নব্বই দশকের অন্যতম সেরা তারকা তিনি। মেঘলা আকাশ (২০০১), দেবদাস (২০১৩) ও তারকাঁটা (২০১৪) চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

২০০৩ সালে কখনো মেঘ কখনো বৃষ্টি সিনেমা পরিচালনার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেন। তিনটি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam