তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

অসুস্থ মায়ের সেবা করতে ‘দ্য ম্যাট্রিক্স’ ফিরিয়ে দেন লারা

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৮.১৯ এএম
  • ৫০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  সাবেক বিশ্বসুন্দরী লারা দত্তের কাছে যেকোনো কিছুর চেয়ে পরিবারই আগে। প্রথমে মা, তারপর মেয়ের জন্য ফিরিয়ে দেন অনেক ছবির প্রস্তাব। এর মধ্যে রয়েছে হলিউডের অন্যতম সফল সাই-ফাই ফ্র্যাঞ্চাইজি ‘দ্য ম্যাট্রিক্স’।লম্বা বিরতির পর সম্প্রতি বেশ কিছু ছবিতে কাজ করেছেন লারা দত্ত। অক্ষয় কুমারের ছবি ‘বেল বটম’-এ ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করার পর একাধিক ছবি ও সিরিজের প্রস্তাব এসেছে তার কাছে। জীবনের সেকেন্ড ইনিংসে অভিনয় নিয়ে কথা বলার সময়ে তিনি এক চমকপ্রদ তথ্য দিলেন।

হলিউডের বিখ্যাত ফ্র্যাঞ্চাইজ ‘দ্য ম্যাট্রিক্স’-এ অভিনয় করার জন্য ডাক পেয়েছিলেন লারা। ২০০১ সালের ঘটনা। ২০০০ সালে বিশ্ব সুন্দরীর মুকুট পরার পরেই এই প্রস্তাব। যে ছবি তাকে হলিউডে পা রাখার সুযোগ করে দিতে পারত, সেই ছবির প্রস্তাবই ফিরিয়ে দিতে হয়।জানা যায়, মায়ের অসুস্থতার জন্য তিনি তখন দেশে ফিরে আসেন। ‘দ্য ম্যাট্রিক্স’-এ অভিনয় না করে মায়ের সেবা করার জন্য বাড়ি চলে আসেন তিনি। দ্বিতীয়বার ভাবতে হয়নি তাকে।

বলিউডে অভিনেত্রী হিসেবে পরিচয় তৈরির পরও মেয়েকে বড় করে তোলার জন্য অভিনয় ছেড়ে দেন তিনি। সঙ্গে আরও একটি কারণ জানিয়েছিলেন অবশ্য। লারা বলেছিলেন, ‘নায়কের প্রেমিকা বা স্ত্রীর চরিত্র করতে করতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আসলে তখনকার বলিউডে নায়িকার চরিত্র থাকত স্রেফ ছবির গ্ল্যামার বাড়ানোর উদ্দেশ্যে। তাদের ভূমিকা হত নায়কের সুন্দরী প্রেমিকা বা স্ত্রী হওয়া। তা করতে করতে বিরক্ত হয়ে গিয়েছিলাম। তাই ছবি করাই কমিয়ে দিই। ভাগ্যিস এই সময়ে কয়েকটা কমেডি ছবিতে করেছিলাম। সাফল্যও এসেছিল। বলিউডে ওটুকুই আমার ভালো লাগার স্মৃতি।’

হালে আবার অভিনয় জীবনে প্রবেশ করার কারণ, তার মেয়ে বড় হয়েছে। স্বামী মহেশ ভূপতির সঙ্গে মিলে মেয়েকে সময় দিতে চেয়েছিলেন লারা। আর ছবি বা সিরিজের আকর্ষণীয় চরিত্রও পাচ্ছেন তিনি।

উল্লেখ্য যে, গত বছর মুক্তি পাওয়া ‘দ্য ম্যাট্রিক্স’-এর চতুর্থ কিস্তিতে অভিনয় করেছেন লারা সমসাময়িক আরেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। তবে ছবিটি সফল হয়নি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam