তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

অস্বচ্ছল জনগোষ্ঠীও মুক্তিযোদ্ধারা সরকারী খরচে আইনী সহায়তা পাবে”-এমপি শাওন

  • প্রকাশ বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৩.০৭ পিএম
  • ৩৮ বার ভিউ হয়েছে
সেলিম রেজা, ( ভোলা) তজুমদ্দিন সংবাদদাতা :
ভোলার তজুমদ্দিনে জেলা লিগ্যাল এইডের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা লিগ্যাল কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। গ্রামীন জনগোষ্ঠীর উন্নয়নের পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময়ই সুশাসন বাস্তবায়ন করেছেন। তিনি সমাজের প্রতিটি অসহায় মানুষের সামাজিক ন্যায় বিচার নিশ্চিত করার লক্ষে লিগ্যাল এইডের মাধ্যমে অসচ্ছল মানুষ, মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধিসহ অসহায় মানুষদের সরকারী খরচে আইনী সহায়তা দিবেন। সমাজের কোন অসহায় মানুষকে আর বিচারের জন্য কারো দ্বারে দ্বারে ঘুরতে হবেনা। লিগ্যাল এইডের কার্যক্রমের মাধ্যমেই দরিদ্র মানুষেরা তাদের সুবিচার নিশ্চিত করতে পারবেন।
সভায়  জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক বলেন, আর্থিকভাবে অস্বচ্ছল ও আর্থসামাজিক প্রতিকূলতার কারনে বিচার বঞ্চিত মানুষকে সরকারী খরচে আইনগন সহায়তা দিবে জেলা লিগ্যাল এইড। সিনিয়র সহকারী জজ ও লিগ্যাল এইডের সদস্য সচিব সাব্বির মোঃ খালেদ বলেন, বর্তমান সরকার কর্তৃক লিগ্যাল এইডের মাধ্যমে দুঃস্থ মানুষের আইনী সেবা প্রদানের মত কার্যকরী পদক্ষেপকে ভোলা জেলায় শতভাগ সফল করার জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল আমীন মোহাম্মদ নিপু, জেলা চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, ইউএনও মরিয়ম বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam