তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

আওয়ামী লীগ সরকারের স্বদিচ্ছা ও স্বাস্থ্য কর্মীদের পরিশ্রমে বদলে গেছে স্বাস্থ্য সেবা- এএইচ মাহমুদ আলী,এমপি

  • প্রকাশ শনিবার, ২৬ মার্চ, ২০২২, ২.১২ পিএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদিচ্ছা ও চেষ্টার ফলে এবং স্বাস্থ্য কর্মীদের পরিশ্রমের মাধ্যমে বদলে গেছে স্বাস্থ্য সেবার মান। এরই ধারাবাহিকতায় উপজেলার স্বাস্থ্য সেবার পরিবর্তন ঘটাতে আমরা কাজ করছি। যার ফলে দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রংপুর বিভাগ ও জেলার মধ্যে শ্রেষ্ঠ স্থান অর্জন করেছে। যা আমাদের জন্য অনেক বড় অর্জন ও গর্বের।

শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভায় অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, হাসপাতালের সেবার মান ধরে রাখতে আমরা কাজ করে যাচ্ছি। যেকোনো প্রয়োজনে যোগাযোগ করবেন এবং নির্ভয়ে দৃঢ় মনোবল নিয়ে কাজ করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউএনও রাশিদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. হাসানুর রহমান চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডা. শামসু্দ্দোহা মুকুল, ওসি কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নসহ মেডিকেল অফিসারগণ, সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফগণ, সাংবাদিকবৃন্দ এবং হাসাপাতালে স্টাফগণ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam