তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন

আদমদীঘিতে ভুয়া ডিবি কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি কালে খেলনা পিস্তলসহ যুবক গ্রেফতার

  • প্রকাশ বুধবার, ১৬ মার্চ, ২০২২, ১০.২৫ এএম
  • ৫২ বার ভিউ হয়েছে

এএফএএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ভুয়া ডিপি পুলিশ কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি কালে মেহেদী হাসান (২২) নামের এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এসময় তার কাাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।
গতকাল মঙ্গলবার ১৫ মার্চ সন্ধ্যায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপি বাজার থেকে তাকে আটক করা হয়েছে। উক্ত ভুয়া ডিবি কর্মকর্তা মেহেদী হাসান বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার গোপালপুর আফছাগাড়ি গ্রামের মনছুর রহমানের ছেলে। এ ঘটনায় আদমদীঘি কুন্দগ্রাম সিংড়াপাড়ার আজহারুল ইসলাম বাদি হয়ে বুধবার (১৬ মার্চ) সকালে আদমদীঘি থানায় মেহেদী হাসানকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার মেহেদী হাসান নামের ওই যুবক আদমদীঘির কুন্দগ্রাম এলাকায় বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন স্থানে নিজেকে ডিবি পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বেশ কিছু মানুষের কাছে চাঁদাদাবী করছিল।
বিকেলে কুন্দ্রগাম সিংড়াপাড়ার আজহারুল ইসলাস নামের এক ব্যক্তিকে পিস্তল ঠেকিয়ে বলে আপনি অবৈধ কাজের সাথে জড়িত ৫০ হাজার টাকা না দিলে বিপদ হবে।
এসময় আজহারুল ইসলামের সন্দেহ হলে স্থানীয় জনতার সহযোগীতায় মেহেদী হাসানকে আটক করে থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে। এসময় তার নিকট থেকে চায়নার তৈরী একটি খেলনা পিস্তল পাওয়া যায়।

মেহেদী হাসান জানায়, কুন্দগ্রাম এলাকায় নাগর নদে অবৈধ ভাবে বালু উত্তোলন করা হচ্ছে। এমন খবরে ওইসব স্থান দেখার জন্য আসলে তাকে আটক করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনটার্জ জালাল উদ্দীন বলেন, মেহেদী হাসান নামের ওই যুবক ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। তার কাছে গ্যাসলাইট সাদৃশ্য একটি খেলনা পিস্তল পাওয়া গেছে। গ্রেফতারকৃতকে আজ বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam