তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

এবার মালয়েশিয়ায় মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

  • প্রকাশ সোমবার, ৭ মার্চ, ২০২২, ৯.৩২ এএম
  • ৫১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  বাংলাদেশসহ বিশ্বের বেশ কয়েকটি দেশ মাতিয়ে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ এবার মুক্তি পেতে যাচ্ছে মালয়েশিয়ায়।আগামী ১১ মার্চ থেকে পুলিশ অ্যাকশন থ্রিলারটি কুয়ালালামপুরের টিজিভি সিনেমাস ও কেএলসিসি’তে প্রদর্শিত হবে। পর্যাক্রমে দেশটির আরো সিনেমা হলে এটি মুক্তি পাবে বলে জানিয়েছে মালয়েশিয়ায় ‘মিশন এক্সট্রিম’র পরিবেশক বঙ্গজ ফিল্মস।

প্রতিষ্ঠানটির কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘মিশন এক্সট্রিম’ দিয়েই মালয়েশিয়াতে নিয়মিত বাংলা সিনেমা প্রদর্শনের যাত্রা শুরু হলো। এই দেশে বসবাসকারী বাংলাভাষীদের অংশগ্রহণ পেলে এখন থেকে প্রতি মাসেই মালয়েশিয়ার বিভিন্ন সিনেমা হলে আমরা জনপ্রিয় বাংলা সিনেমাগুলো প্রদর্শনের ব্যবস্থা করব।তিনি আরও জানান, সিনেমাটি প্রদর্শনের সময়সূচি এবং টিকেট পাওয়া যাবে এই ওয়েবসাইটে https://www.tgv.com.my

এর আগে, গত ৩ ডিসেম্বর বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, ফ্রান্স, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও অস্ট্রেলিয়া মুক্তি পেয়েছে ‘মিশন এক্সট্রিম’।এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, ‘মিশন এক্সট্রিম’ বিদেশে ব্যাপকভাবে সমাদৃত হওয়ায় আমরা আনন্দিত। দেশে দিন দিন সিনেমা ব্যবসার গতি স্লথ হলেও বিদেশে রয়েছে অবারিত সম্ভাবনা। আমরা সে ভরসায় এগিয়ে যাচ্ছি।’কিছুদিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরাত, ভারত ও ইতালিতে মুক্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান সিনেমাটির অপর পরিচালক ফয়সাল আহমেদ।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam