তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

কলাপাড়ায় বাস চাপায় সাংবাদিক হাসান পারভেজ নিহত, বাস জব্দ।।

  • প্রকাশ শনিবার, ১২ মার্চ, ২০২২, ৪.৫১ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে

 

কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পানি জাদুঘরের সামনের সড়কে রাস্তা পার হতে গিয়ে যাত্রীবাহী যমুনা লাইন পরিবহনের বাসের ধাক্কায় সাংবাদিক হাসান পারভেজ (৫৫) নিহত হয়েছে। শুক্রবার সন্ধা সাতটায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার পর বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তার পুলিশ বাসটি জব্দ করেছে।

নিহত হাসান পারভেজ ডেইলি ইন্ড্রাষ্টি পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ে পায়ে হেঁটে বাজারের দিকে আসতে ছিলো। এসময় কুয়াকাটা থেকে ঢাকাগামী যমুনা পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১১-৬৭০৯) বাসটি বেপরোয়াগতিতে যাওয়ার সময় রং সাইডে গিয়ে হাসান পারভেজকে চাপা দেয়। এসময় বাসটি না থামিয়ে তাকে প্রায় ৩০ ফুট টেনেহেঁচড়ে নিয়ে যায়। এলাকাবাসী এ দৃশ্য দেখে এগিয়ে আসলে চালক ও হেলপার গাড়ি ফেলে পালিয়ে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মো. আব্দুল করিম জানান, তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

তার মৃত্যু সংবাদ পেয়ে মুহুর্তেই হাসপাতালে ভীড় করে সাংবাদিক, জনপ্রতিনিধিসহ স্বজনরা। তারা ঘটনায় জড়িত বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কলাপাড়া থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির জানান, তারা দূর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।  সাংবাদিক হাসান পারভেজের মৃত্যুতে শোক জানিয়েছেন কলাপাড়ার সকল গণমাধ্যমকর্মীরা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam