তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

কৃষি জমি ও জলাশয় ভরাটের অভিযোগে অবৈধ দুই হাউজিংয়ে অভিযান

  • প্রকাশ বুধবার, ৯ মার্চ, ২০২২, ৬.২৮ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  সাভারে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকার অভিযোগে দুইটি হাউজিং কোম্পানিতে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধভাবে বালু উত্তোলন করে জলাশয় ভরাটের অভিযোগে হাউজিং দুটির ড্রেজার ও পাইপ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত বনগাঁও ইউনিয়ন এর এসএ হাউজিং এ অভিযান চালায় পরিবেশ অধিদপ্তর।এ সময় অবৈধভাবে ড্রেজার দিয়ে বালি ফেলে জলাধার ভরাট করার কারণে দুটি ড্রেজার সিলগালা ও ডেজারের ২৫টি পাইপ জব্দ করা হয়।

এস এ হাউজিংয়ের মালিক স্থানীয় বনগাঁও ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম ও জমজম হাউজিংয়ের মালিক নুর মোহাম্মদ পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না নিয়ে কৃষি জমি ও জলাশয়ে পাইপ লাইন করে বালু ভরাট করছিল। তাই ওই দুই হাউজিং কোম্পানিতে আজ অভিযান পরিচালনা করা হয়।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপ-পরিচালক মো. জহিরুল ইসলাম তালুকদার বলেন, অবৈধ হাউজিং কোম্পানি পরিচালনা করার অভিযোগে আজ এই অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি অবৈধ হাউজিং কোম্পানির বিরুদ্ধে ও অন্যান্য দখল হওয়া খাল উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 সূত্র:বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam