তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৫ মে ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

ক্রিস্টাল প্যালেসের মাঠে ম্যানসিটির হোঁচট

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৬.৫০ এএম
  • ২৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  শুরু থেকে শেষ পর্যন্ত বল নিয়ন্ত্রণে একচ্ছত্র আধিপত্য করে লক্ষ্যে কেবল চারটি শট নিতে পারল ম্যানচেস্টার সিটি। তার সবই আবার গেল বিফলে। ক্রিস্টাল প্যালেসের কাছে মুল্যবান দুটি পয়েন্ট হারাল পেপ গার্দিওলার দল। ক্রিস্টাল প্যালেসের মাঠে সোমবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। লিগে টানা দুই জয়ের পর ড্র করল সিটি।

ম্যাচে সিটির প্রথম ভালো সুযোগ নষ্ট হয় ১৪ মিনিটে। কেভিন ডে ব্রুইনের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। বল গ্লাভস গলে বেরিয়ে যাওয়ার পর ছুটে যান বের্নার্দো সিলভা; কিন্তু বল তার পায়ে লেগে পেরিয়ে যায় বাইলাইন। ২৮তম মিনিটে তাদের আরেকটি ভালো প্রচেষ্টা মাটি হয়ে যায় ভাগ্যের ফেরে। ৩০ গজ দূর থেকে জোয়াও কানসেলোর বুলেট গতির শট পোস্টে লাগে। আইমেরিক লাপোর্তেও পারেননি ফিরতি শট লক্ষ্যে রাখতে। অবশ্য লাপোর্তের শটে বল জালে জড়ালেও গোল হতো না, পরিষ্কার অফসাইডে ছিলেন তিনি।প্রথমার্ধে লক্ষ্যে কোনো শটই রাখতে পারেনি আগের লিগ ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে হারানো ক্রিস্টাল প্যালেস।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্যালেসের রক্ষণে প্রচণ্ড চাপ দিতে থাকে সিটি। ৫৮তম মিনিটে ফের পোস্ট দাঁড়ায় পথ আগলে। জ্যাক গ্রিলিশের পাস ধরে দুরূহ কোণ থেকে ডে ব্রুইনের নেওয়া শট দূরের পোস্টে লেগে ফেরে। এরপর রিয়াদ মাহরেজের ফিরতি শট গ্লাভসের টোকায় কর্নারের বিনিময়ে বিপদমুক্ত করেন ভিসেন্তে গুয়াইতা।৭১তম মিনিটে সুবর্ণ সুযোগ নষ্ট হয় সিটির। ডান দিক থেকে গ্রিলিশের আড়াআড়ি ক্রসে স্রেফ একটা টোকারই দরকার ছিল। কিন্তু গোলমুখ থেকে তা দিতে পারেনি সিলভা। ডাগআউটে হতাশা প্রকাশ করতে দেখা যায় কোচ গার্দিওলাকেও।

৮৫তম মিনিটে উইলফ্রেদ জাহার শট আটকান এদেরসন। সিটির পোস্টে এটাই ছিল ক্রিস্টাল প্যালেসের প্রথম আক্রমণ! শেষ দিকে ফ্রি কিকে লাপোর্তের হেড লক্ষ্যভ্রষ্ট হলে পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় সিটিকে।সিটি টেবিলের শীর্ষে থাকলেও দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের সঙ্গে তাদের ব্যবধান কমার সম্ভাবনা তৈরি হয়েছে। ২৯ ম্যাচে সিটির পয়েন্ট ৭০। এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট ৬৬। ১৩ ম্যাচ ড্র করা ক্রিস্টাল প্যালেস ৩৩ পয়েন্ট নিয়ে আছে একাদশ স্থানে। জয়ের পথে থাকতে না পারলেও সিটিকে রুখে লিগ শিরোপার লড়াই জমিয়ে দিয়েছে তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam