তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় পৃথক  অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি, আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশ শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১২.৩৯ পিএম
  • ২৮ বার ভিউ হয়েছে
 ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক দু’টি অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকা মালামাল পুড়ে গেছে। ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
শনিবার  (১৯মার্চ) ভোর ৬  টার দিকে উপজেলার সাপমারা ইউনিয়নের কাটা এলাকায় এবং শুক্রবার (১৮ মার্চ) দিনগত রাত সাড়ে ৯ টার দিকে পৌর শহরের  জেপি ফিলিং স্টেশনের পার্শ্বে সজীব ভ্যারইটিজ স্টোরে পৃথক অগ্নিকান্ডের ঘটনা  ঘটে।
স্থানীয়রা জানান, শনিবার ভোরে কাটা এলাকায় বিদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। এতে ঔষধের দোকান, হোটেল, কাপড়ের দোকান সহ ৬টি দোকানের যাবতীয় মালামাল পুড়ে যায়।  খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনে।
অপরদিকে, শুক্রবার দিনগত রাত সাড়ে ৯ টার দিকে শহরের  জেপি ফিলিং স্টেশনের পার্শ্বে সজীব ভ্যারাইটিজ স্টোর নামের একটি টায়ারের দোকানে আগুন লাগে।  এতে দোকানের যাবতীয় মালামাল পুড়ে যায়।
পৃথক অগ্নিকান্ডে দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স  ইনচার্জ আরিফ আনোয়ার জানান,  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ দুটি অগ্নিকান্ডের সৃষ্টি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন,  গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম প্রমুখ। এসময় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam