তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

গৌতম গম্ভীরের ফোন, আইপিএলে তাসকিনকে চায় লখনউ

  • প্রকাশ সোমবার, ২১ মার্চ, ২০২২, ৮.১০ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আইপিএলে মার্ক উডের বদলি হিসেবে তাসকিন আহমেদকে চাচ্ছে লখনউ সুপার জায়ান্টস। কেননা ইংল্যান্ডের পেসারকে আইপিএল শুরুর আগেই হারিয়েছে তারা। যদিও উডের স্থলাভিষিক্ত হিসেবে এখনও কারও নাম ঘোষণা করেনি নতুন এই ফ্র্যাঞ্চাইজি। তারা বাংলাদেশের পেসার তাসকিন আহমেদের সঙ্গে ইতোমধ্যেই যোগাযোগ করেছে।

ফ্র্যাঞ্চাইজিটির মেন্টর গৌতম গম্ভীর তাসকিনকে চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে যোগাযোগ করেছেন। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। তিনি বলেছেন, ‘আমরা এখনও কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারিনি। এ ব্যাপারে আলোচনা করে আমরা নিদ্ধান্ত নেবো।’লখনউ পুরো মৌসুমের জন্যই তাসকিনকে চেয়েছে।  সেক্ষেত্রে তাসকিনকে ওয়ানডে সিরিজ খেলেই আইপিএলে যোগ দিতে হবে। ২৬ মার্চ থেকে বসবে আইপিএলের আসর।

তাসকিনও নিজের আগ্রহের কথা জানিয়েছেন। বলেছেন, ‘প্রস্তাব আসছে, অবশ্যই খেলার সুযোগ পেলে খেলবো। কিন্তু পুরো বিষয়টা নির্ভর করছে ক্রিকেট বোর্ডের ওপর।’ তাসকিনকে অনাপত্তিপত্র দেওয়া হবে কিনা এমন প্রশ্নে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘তাসকিনের সঙ্গে আইপিএলের দল লখনউ যোগাযোগ করেছে, আমরা এই সম্পর্কে অবগত। তারা জানতে চেয়েছে কবে থেকে তাসকিন ফ্রি আছেন। যেহেতু সে টেস্ট দলেও আছে, সেক্ষেত্রে ১৫ এপ্রিলের আগে তো তার খেলার সম্ভবনা নেই। সে জাতীয় দলে খেলছে, আমাদের কাছে সেটাই বেশী গুরুত্বপূর্ণ। তবে এখন পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেইনি।’

বিগত কিছুদিন ধরে দারুণ উন্নতি করেছেন তাসকিন আহমেদ। বোলিংয়ের পাশাপাশি ফিটনেসে অভাবনীয় উন্নতি করেছেন। সেঞ্চুরিয়নে প্রোটিয়াদের উড়িয়ে দেওয়ার মিশনে তার ছিল শুরুর অবদান। ৭ ওভারে ৩৬ রান দিয়ে নেন ৩টি উইকেট। এমন পারফরম্যান্সে মুগ্ধ হয়েই মূলত তাসকিনকে দলে নেওয়ার কথা ভেবেছে লখনউ। শেষ পর্যন্ত বিসিবির অনুমতি পেলে মোস্তাফিজুর রহমানের পর দ্বিতীয় বাংলাদেশি হিসেবে তাকে চলতি আইপিএলে দেখা যাবে।
সূত্র:এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam