তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

‘ছুটির ঘণ্টা’র পরিচালক মারা গেছেন

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৬.২৪ এএম
  • ৫১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ অশিক্ষিত (১৯৭৮), মাটির ঘর (১৯৭৯), ‘ছুটির ঘণ্টা’র (১৯৮০) মতো ব্যবসাসফল ও কালজয়ী সিনেমার পরিচালক আজিজুর রহমান মারা গেছেন।সোমবার বাংলাদেশ সময় রাত ১১টার দিকে কানাডার টরেন্টোতে মারা যান তিনি।পরিচালকের মেয়ে আলিয়া রহমান বিন্দির বরাতে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।আজিজুর রহমানের বয়স হয়েছিল ৮৪ বছর। দীর্ঘদিন ধরেই ফুসফুসের সমস্যায় ভুগছিলেন তিনি। এক বছর ধরে কানাডার টরেন্টোর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।সোহানুর রহমান সোহান জানান, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির আজীবন সদস্য ছিলেন আজিজুর রহমান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে পরিচালক সমিতি।প্রখ্যাত পরিচালক এহতেশামের সহকারী হিসেবে ১৯৫৮ সালে চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে আজিজুর রহমানের। প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ১৯৬৭ সালে। দীর্ঘ ক্যারিয়ারে তিনি ৫৪টি চলচ্চিত্র নির্মাণ করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam