তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

জনসচেতনতামূলক ক্রাইম সিন ‘ধোকা’

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ১১.৩৭ এএম
  • ৪৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আ-কার ই-কার চলচ্চিত্র এবং অনল মিডিয়া ভিশনের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ক্রাইম সিন ‘ধোকা’।  গত শুক্রবার (২৫ মার্চ) চট্টগ্রাম সিটির বিভিন্ন লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে। আহমেদ কামাল আফতাবের লিখা গল্পে ‘ধোকা’ পরিচালনা করেছেন আশরাফুল করিম সৌরভ।

রাহা আরাফ টিভির নিয়মিত একটি আয়োজন হচ্ছে ক্রাইম সিন। আমাদের চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন প্রতারণামূলক ঘটনাকে নাটকের মাধ্যমে তুলে ধরে জনমনে সচেতনতা বৃদ্ধিই ক্রাইম সিনের মূল লক্ষ্য। তারই ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে ক্রাইম সিন ‘ধোকা’।

মোশারফ ভূইয়া পলাশের সার্বিক তত্বাবধানে ক্রাইম সিন ‘ধোকা’র চিত্র গ্রাহক প্রান্ত শর্মা ও প্রডাকশন সমন্বয়ক সৌরভ পাল ও শাহিন।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শেখ আনিস মুনজুর সেন্টু, গোলাম মাওলা জসিম, আহমেদ কামাল আফতাব, সুতপা, আলি, এসবি খাঁন, সৌরভ পাল, শাহিন।

‘ধোকা’ শিগগির রাহা আরাফ টিভির ইউটিউব চ্যানেলে রিলিজ হবে। এর আগে রাহা আরাফ টিভি ‘ভালবাসার ফাঁদ’ ও ‘নারী পাচার’ নামের দুইটি ক্রাইম সিন নির্মাণ করেছিল।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam