তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

ঝিনাইগাতীতে মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ১০.৩৫ এএম
  • ২৫ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে মহারশি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪মার্চ বৃহস্পতিবার সকাল ১১ঘটিকার সময় উপজেলার নলকুড়ায় স্থাপিত রাবার ড্যামের নিজস্ব কার্যালয়ের সন্মুখে এ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান আলী (সালাম) এর উপস্থাপনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ একেএম ফজলুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)ফারুক আল মাসুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা সমবায় কর্মকর্তা রুকুনুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান প্রমূখ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জাল হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম পলাশ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, কোরআন তেলাওয়াত ও অতিথিদের বরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। প্রথম অধিবেশনে আলোচনা সভার পর দ্বিতীয় অধিবেশনে ২০২০-২০২১ অর্থ বছরের আয়-ব্যয় উপস্থাপন ও অনুমোদন করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam