তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০১ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

ডিসেম্বরে কন্যা সন্তানের বাবা হয়েছেন মাস্ক

  • প্রকাশ রবিবার, ১৩ মার্চ, ২০২২, ৬.৩১ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক এবং হলিউড গায়িকা গ্রিমসের ঘর আলোকিত করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। গত ডিসেম্বরে তারা দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন।ভ্যানিটি ফেয়ার গত বৃহস্পতিবার ৩৩ বছর বয়সী গায়িকা গ্রিমসের একটি সাক্ষাৎকার প্রকাশ করে। এতে বিষয়টি নিশ্চিত করেন গ্রিমস, যে ডিসেম্বরে তাদের ঘরে জন্ম নিয়েছে ফুটফুটে কন্যা শিশু। তার নাম রাখা হয়েছে, এক্সা ডার্ক সিডেরিয়েল মাস্ক। তবে তার ডাক নাম ওয়াই।

টেক্সাসে গ্রিমসের বাড়িতে সাক্ষাৎকার নেওয়ার সময় একটি শিশুর কান্নার শব্দ শুনে ফেলেন ওই প্রতিবেদক এবং গ্রিমস অবশেষে নিশ্চিত করেন যে তিনি মা হয়েছেন। তবে সেরোগেসির মাধ্যমে তারা বাবা-মা হয়েছেন বলে জানান তিনি।

২০২০ সালের মে মাসে প্রথম সন্তানের জন্ম দেয় এই জুুটি। তাদের প্রথম সন্তানের নাম এক্স।টেসলা ও স্পেসএক্সের প্রধান এর আগে গ্রিমসের কাছ থেকে কিছুটা আলাদা থাকার কথা জানিয়েছিলেন। গ্রিমস জানিয়েছেন, মাস্ক আলাদা বাড়িতে থাকলেও তারা খুব ভালো বন্ধু। তিনি বলেন, তারা আরও সন্তান নেওয়ার ব্যাপারে আশাবাদী।

৫০ বছর বয়সী মাস্কের তিনটি বিবাহ বিচ্ছেদ ঘটেছে এর আগে এবং তিনি আট সন্তানের জন্ম দেন। তবে এর আগে তার এক কন্যা শিশু ১০ সপ্তাহ বয়সে মারা যায়।ইলন মাস্কের জন্ম ১৯৭১ সালে দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ায়। তার বাবা ছিলেন একজন বড় মাপের ইঞ্জিনিয়র। মা ছিলেন জনপ্রিয় কানাডিয়ান মডেল। তার যে প্রতিপত্তি সেটির বুনিয়াদ ঘটেছিল শিশু বয়সেই।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam