তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

ডোমারে যথাযথ মর্যাদায় শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত 

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১০.৩০ এএম
  • ৫১ বার ভিউ হয়েছে
রবিউল হক  রতন , ডোমার (নীলফামারী)   প্রতিনিধিঃ ” বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গিকার – সকল শিশুর সমান অধিকার ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে বর্ণিল আলোকসজ্জা ও যথাযথ মর্যাদায় স্বাধীন বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচী গ্রহণ করছে।
বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। এরপর প্রতিবন্ধী শিশুদের নিয়ে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৭ই মার্চ থেকে ২৩শে মার্চ পর্যন্ত ৭ দিনের জন্য উপজেলা পরিষদ চত্তরে মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী মেলার আয়োজন করা হয়েছে, সকাল ১১ টায় ফিতা কেটে মুক্তির উৎসব ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী মেলায় ৪৮টি বিভিন্ন দপ্তরের স্টলের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বিকাল ৩টায় উপজেলা পরিষদ চত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারী কমিশনার ভুমি জায়িদ ইমরুল মোজাক্কিন, উপজেলা আ”লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সহ-সভাপতি মনজুরুল হক চৌধুরী, পৌর আ” লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, পৌর কমান্ডের আহবায়ক ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, সমাজসেবা কর্মকর্তা ফিরোজুল ইসলাম মধু,  ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, যুব মহিলা লীগের সভাপতি আসমা সিদ্দিকা বেবি প্রমুখ বক্তব্য রাখেন।
উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, আ”লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam