তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

দিনাজপুর ৫ আসনের এমপির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার পার্বতীপুর সংগীত শিল্পীদের প্রতিবাদ

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ১২.২৫ পিএম
  • ৩১ বার ভিউ হয়েছে

সোহেল সানী ঃ পার্বতীপুর-ফুলবাড়ী এলাকার লাগাতার সংসদ সদস্য অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজারের রাজনৈতিক সুনাম ও সন্মান নষ্ট করার উদ্দ্যেশে একটি কুচক্রিমহল দূরভিসন্ধিমূলক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভ্রান্ত সংবাদ প্রচার করেছে। পার্বতীপুরের শিল্পী কল্যান পরিষদের সকল সদস্য প্রগতি সংঘের হলরুমে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় সংবাদ সম্মেলনে তার প্রতিবাদ করেছেন। পার্বতীপুর শিল্পী কল্যান পরিষদের সভাপতি সঞ্জিত কুমার রায় ও সাধারন সম্পাদক ওয়াহেদুল ইসলাম যুক্ত স্বাক্ষরে লিখিত প্রতিবাদ লিপিতে জানান, এই আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমানের আমলে পার্বতীপুর ও ফুলবাড়ীতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। তিনি একজন সৎ রাজনীতিক এবং যুক্তিবাদী। ক্ষমতাশীন রাজনৈতিক বলয়ে অতি পরিচিত, ব্যক্তি জীবনে দুর্নীতি, অনিয়ম, দলবাজী ও সন্ত্রাসী কার্যকলাপকে প্রশয় দেননা। আমরা লক্ষ্য করেছি নির্বাচন আসলেই মহলবিশেষ ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে এ ধরনের অপপ্রচারে লিপ্ত হয়। তবে তৃর্ণমূলের হাজারো মানুষের ভক্তি ভালবাসায় তিনি ৭ম বারের নির্বাচিত সংসদ সদস্য। পরপর দায়িত্ব পালন করেন বন ও পরিবেশ মন্ত্রী, ভূমি প্রতিমন্ত্রী ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী হিসেবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ- সভাপতি শাহ জামাল, সাংগঠনিক সম্পাদক কাজী নাদিরুজ্জামান, সদস্য বেল্লাল হোসেন স্বপন, মঞ্জুরুল হক, মুসলিমুর রহমান, ্উপদেষ্টা জাকির হোসেন ও প্রগতি সংঘের সাধারন সম্পাদক প্রমূখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam