তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:২৩ অপরাহ্ন

নেচে ভাইরাল হওয়া সেই ব্যাংক কর্মকর্তাকে কামড়াল কুকুর

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ৮.১০ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ফরিদপুরের নগরকান্দায় ব্যাংকের মধ্যে নেচে ভাইরাল হওয়া সেই ব্যাংক কর্মকর্তা নলিনী কুমার বিশ্বাসসহ পাঁচজন কুকুরের কামড়ে আহত হয়েছেন। মঙ্গলবার সকালে নগরকান্দা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে নগরকান্দা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।নলিনী কুমার বিশ্বাস বলেন, সকালে মধ্য জগদিয়া মহল্লার বাড়ি হতে হাটতে বের হলে নগরকান্দা বাজার হতে কুকুরে কামড় দেয়। এ সময় কুকুরের কামড়ে আরো আহত হন নগরকান্দা বাজারের লিটন বুক সেন্টারের স্বত্বাধিকারী গোলাম মোস্তফাসহ পাঁচজন। তারা নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

স্থানীয়রা জানান, এ এলাকায় কুকুরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আমরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। আহত গোলাম মোস্তফা বলেন, সাম্প্রতিককালে নগরকান্দা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এলাকায় কুকুরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। এর মধ্যে রয়েছে নগরকান্দা সদর বাজার, থানা, স্কুল, ব্যাংক, প্রেসক্লাব, উপজেলা পরিষদ ভবন সহ গুরুত্বপূর্ণ আবাসিক ভবন। কুকুরের ভয়ে স্থানীয় শিক্ষার্থীরা ও এলাকাবাসী রাস্তায় বের হতে ভয় পাচ্ছে।৭ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া বলেন, নগরকান্দায় কুকুরের কামড়ে কয়েকজন আহত হয়েছে বলে শুনেছি। বিষয়টি আমি পৌর কর্তৃপক্ষকে জানিয়েছি।

এ ব্যাপারে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: ইফতেখার আজাদ বলেন, কুকুরের ভেকসিন হাসপাতালে থাকে না। বাইরে থেকে কিনতে হয়। স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।উল্লেখ্য, সম্প্রতি অডিটের কাজে ব্যাংকে যেয়ে ভারতীয় গানের সাথে নেচে ভাইরাল হন ব্যাংক কর্মকর্তা নলিনী কুমার বিশ্বাস। তিনি দীর্ঘদিন ধরে নগরকান্দা সোনালী ব্যাংকের ওই শাখায় কর্মরত ছিলেন। বছরখানেক আগে তিনি এলপিআরে যান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam