তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন

পানিতে ডুবে লালপুরে ২ ভাইয়ের মৃত্যু

  • প্রকাশ বুধবার, ৯ মার্চ, ২০২২, ৭.৩৩ এএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

নাটোর প্রতিনিধি:বিয়ের দাওয়াতে গিয়ে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউপির মাঝগ্রাম এলাকার রাজু হোসেন (১৬) ও মাজেদুল হোসেন (৯) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গত কাল (৮ মার্চ) দুপুরে উল্লাপাড়ার সাতবাড়ীয়া ফুলজোড় নদীতে গোসল করতে নেমে তাদের মৃত্যু হয়। বুধবার (৯মার্চ) সকালে জানায়ার নামাজ শেষে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়েছে। নিহত রাজু ও মাজেদুল দুয়ারিয়া ইউপির মাঝগ্রাম এলাকার বাবু হোসেনের ছেলে এবং রাজু মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও মাজেদুল মাঝগ্রাম হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক আত্মাীয়র বাড়িতে বিয়ের দাওয়াতে যায় মাঝগ্রামের বাবুর পরিবার। দুপুরে বাবুর ছেলে রাজু (১৬) ও মাজেদুল (৯) উল্লাপাড়ার সাতবাড়ীয়া এলাকার ফুলজোড় নদীতে গোসল করতে যায়। এসময় ছোট ভাই মাজেদুল নদীতে ডুবে যাচ্ছে দেখে বড় ভাই রাজু ছোট ভাইকে উদ্ধার করতে নেমে ২ জনই নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে রাজশাহী থেকে ডুবুরী এসে বিকেলে তাদের লাশ উদ্ধার করে। পরে বুধবার গভীর রাতে দুই ভাইয়ের লাশ নিজ গ্রাম মঝগ্রামে এলে এলাকায় শোকের ছায় নেমে আসে।
দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম লাভলু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam