তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

পুরোনো প্রতিপক্ষের বিপক্ষে নতুন সাজে মেসি

  • প্রকাশ বুধবার, ৯ মার্চ, ২০২২, ৯.১৮ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইয়ে রাতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। ইউরোপের দুই জায়ান্টের লড়াই ছাপিয়ে আজ বরং বেশি আলোচনায় থাকছেন লিওনেল মেসি। ম্যাচটি যে হবে তার অতি চেনা পুরোনো শত্রুর ঘাটি মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যুতে।এই বার্নাব্যুতে আগে অনেকবারই মাদ্রিদ সমর্থকদের চোখের জলের কারণ হয়েছিলেন মেসি। বার্সেলোনায় থাকাকালীন ১৩ বারের উচল চ্যাম্পিয়ন মাদ্রিদের মাঠে এসে নিজের আপন আলোয় উজ্জ্বল হয়ে মাদ্রিদকে হতাশায় ডুবিয়েছেন সাত বারের ব্যালন জয়ী এই আর্জেন্টাইন। তবে মেসি আজ বার্নাব্যুতে খেলতে নামবেন অতি পরিচিত বার্সেলোনার জার্সি ছাড়া। মাঠে নামার সময় তার গায়ে আজ থাকবে পিএসজির জার্সি। মাদ্রিদের সমর্থকেরাও এই মেসিকে দেখে অভ্যস্ত নন হয়তো।

মেসি তো ছিলেন পুরোনো শত্রু, এদিকে মাদ্রিদের সেনাপতিখ্যাত সার্জিও রামোসও আজ ফিরছেন নিজের ঘর, নিজের আপন ঠিকানায়। ঘরের সন্তানকে প্রতিপক্ষ হিসেবে কিভাবে বরণ করা হয় সেটির দিকেও আজ তাকিয়ে থাকবে মাদ্রিদের গ্যালারি। এতোদিন যেই দলের ডিফেন্স সামলে আক্রমণে উঠেছেন, উঠিয়েছেন, গোলও করেছে, আজ সেই দলেরই আক্রমণ প্রতিহত করার কাজটা কি একটু কঠিনই হয়ে যাবে রামোসের জন্য।

রামোসের কাছে ফেরাটা আবেগের হলেও মেসির কাছে যেন আরও একবার সুযোগ পাওয়া মাদ্রিদকে দুমড়ে মুচড়ে দেয়ার। এমনিতেই বার্সায় থাকাকালীন বার্নাব্যুতে মাদ্রিদকে পেলেই জ্বলে উঠতেন মেসি, আজ কি দেখা যাবে ক্ষুদে জাদুকরের পায়ের সেই পুরোনো ঝলক। এই মৌসুমের শুরুতে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানোর পর থেকে মাঠের পারফরম্যান্স ঠিক মেসিসুলভ হচ্ছে না তার। আজ কি তিনি পারবেন পুরোনো শত্রুর বিপক্ষে পুরোনো ঠিকানায় পুরোনো রূপে জ্বলে উঠতে?

বার্সার জার্সি গায়ে এর আগে বহুবার মাদ্রিদের জন্য দুঃস্বপ্ন হয়ে এসেছেন মেসি। আজও মেসি যদি তেমনটি করতে পারেন তাহলে প্যারিসের চেয়ে উৎসবটা বরং বেশি হবে হয়তো স্পেনের বার্সেলোনা শহরে।

আজ মাঠে নামার আগে অবশ্য অনেকটা সুবিধাজনক অবস্থানেই রয়েছেন মেসির দল পিএসজি। নিজেদের মাঠে প্রথম লেগে ১-০ গোলে জিতে কোয়ার্টার ফাইনালে যাওয়ার লরাইয়ে অনেকটাই এগিয়ে আছে প্যারিসের দলটি। আজ বার্নাব্যুতে অন্তত ড্র করতে পারলেও শেষ আটে উঠে যাবে পিএসজি। ম্যাচটি হবে বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ২ টার সময়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam