তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৫৬ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

ফুলছড়ির সম্মেলনে শাজাহান খান এমপি আওয়ামী লীগ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে, মুছে ফেলা সম্ভব নয় 

  • প্রকাশ সোমবার, ১৪ মার্চ, ২০২২, ১.২০ পিএম
  • ৪০ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি-জাতীয় পার্টি অতীতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই আওয়ামীলীগকে উপড়ে ফেলতে চেষ্টা করেছে। কিন্তু তারা সকলেই ব্যর্থ হয়েছে। আওয়ামীলীগ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে, মুছে ফেলা সম্ভব নয় ।
সোমবার বিকেলে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এ কথা বলেন।
ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া একাডেমি হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিনের সঞ্চলনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক বলেন, আওয়ামীলীগের কোনো ভাই লীগ, আপা লীগ নেই। আওয়ামীলীগ করতে হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ উদ্দেশ্য মানতে হবে। তাঁর নির্দেশ অমান্য করে কেউ আওয়ামীলীগে স্থান পাবে না। করোনাকালে বিশ্ব যখন টালমাটাল, তখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নতি করেছে। বিশ্ব নেতৃবৃন্দ এখন শেখ হাসিনার দিকে তাকিয়ে থাকেন, তিনি কিভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam