তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৩০ অপরাহ্ন

বধূ বেশে পালকি চড়ে এলেন পরীমণি

  • প্রকাশ বুধবার, ৯ মার্চ, ২০২২, ৩.৪৯ পিএম
  • ৪২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ নানান রঙের আলোয় ঝলমল করছে পুরো অঙ্গন। কারণ আয়োজনটা বিশেষ। গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ার। একইসঙ্গে আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের বিবাহোত্তর সংবর্ধনা।

ঢাকার একটি রেস্তোরাঁয় চলছে এই ডাবল উপলক্ষ্যের আয়োজন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বধূ বেশে পালকিতে চড়ে অনুষ্ঠান স্থলে আসেন পরীমণি। আর সেই পালকি কাঁধে নিয়েছেন তারই স্বামী শরিফুল রাজ। তিনি সেজেছেন বরের রূপে।

সিনেমার প্রচারণার জন্য এমন অভিনব কৌশল আগে কখনো দেখা যায়নি। তাই উপস্থিত সকলের নজর কাড়তে একটুও ভুল করেননি রাজ-পরী। নবদম্পতি মঞ্চে ওঠার পর ব্যাকগ্রাউন্ডে সজোরে বেজেছে বিয়ের গান। যেন সিনেমার প্রিমিয়ার নয়, এটি বিয়েরই আয়োজন।

‘গুণিন’-এর প্রিমিয়ারে পরীমণি, শরিফুল রাজ ছাড়াও উপস্থিত হয়েছেন অভিনেতা ইরেশ যাকের, নির্মাতা ও ‘চরকি’র প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ শোবিজ অঙ্গনের অনেকেই।

এই সিনেমার গল্প নেওয়া হয়েছে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে। চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম নিজেই। এতে বাংলার আদিম এক সমাজের প্রেক্ষাপট দেখা যাবে। যেখানে পারিবারিক সম্পর্ক, কলহ এবং প্রেমের বিষয়গুলো থাকবে সমান্তরালভাবে।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তিনি অবশ্য প্রিমিয়ারে অংশ নিতে পারেননি। অন্য একটি প্রোগ্রামে ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা।

আগামী ১১ মার্চ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘গুণিন’। এরপর এর প্রযোজনা প্রতিষ্ঠান চরকির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এটি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam